০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুমারখালীতে নাতির হাতে দাদা খুন

কুমারখালীতে নাতির হাতে দাদা খুন - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার কুমারখালীতে বিরোধ-সংক্রান্ত জমিতে কাঁঠাল পাড়তে গিয়ে নাতির হাতে খুন হয়েছেন দাদা।

শনিবার (১৩ জুলাই) দুপুরে উপজেলার চাপড়া ইউনিয়নের শান পুকুরিয়া স্কুলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শানপুকুরিয়া এলাকার মরহুম মইন উদ্দিনের ছেলে রিয়াজ হোসেন (৪৭)।

নিহতের ভাই আব্দুল মজিদ জানান, দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাইদের সাথে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ চলছিলো। শনিবার সকালে বিরোধ-সংক্রান্ত জমির ওপর থাকা কাঁঠাল গাছ থেকে তার ভাস্তে হোসেন আলীর স্ত্রী নাসিমা বেগম (৪৫) কাঁঠাল পারতে গেলে তারা বাধা সৃষ্টি করেন।

পরে তার চাচাত ভাই হারুনের নির্দেশে দেশীয় অস্ত্র নিয়ে সংঘবদ্ধভাবে তাদের ওপর আক্রমণ করা হয়। এ সময় রিয়াজকে একা পেয়ে তার ভাতিজা হোসেন আলীর ছেলে সুমন হোসেন (২৫) কুড়াল দিয়ে রিয়াজের মাথায় কুপিয়ে মারাত্মক আহত করে। এ সময় রিয়াজকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আকিবুল ইসলাম জানান, জমি-সংক্রান্ত বিরোধে একজন নিহত হয়েছেন। ইতোমধ্যে অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো: তারেক জুবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য একজন নারীকে পুলিশ হেফাজতে নিয়েছ এবং বাকিদের আটকের প্রচেষ্টা চলছে। বর্তমানে এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলে জানান।


আরো সংবাদ



premium cement