০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাগেরহাটে ২ বাসের সঙ্ঘর্ষে ভারতীয় নাগরিক নিহত, আহত ১২

- ছবি : ইউএনবি

বা‌গেরহা‌টের ফ‌কিরহা‌টে দুই বা‌সের সঙ্ঘর্ষে শ্রীধর গাঙ্গুলী নামে এক ভারতীয় নাগ‌রিক নিহত হয়েছেন। এ সময় আহত হ‌য়েছেন আরো ১২ জন বাসযাত্রী।

শ‌নিবার (১৩ জুলাই) সকা‌লে উপ‌জেলা খুলনা-ঢাকা মহাসড়‌কের ফল‌তিতা এলাকায় এই দুর্ঘটনা ঘ‌টে।

নিহত শ্রীধর গাঙ্গুলী (৪৫) ভার‌তের প‌শ্চিম বাংলার বীরভূম জেলার কাঁটু‌রিয়া বোলপু‌রের ভীম গাঙ্গুলীর ছেলে।

মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নুরুজ্জামান জানান, যশো‌রের বেনা‌পোলগামী রাজিব প‌রিবহন নামের একটি বাস ফলতিতা নামকস্থানে পৌঁছা‌লে বিপরীত দিক থে‌কে আসা ঢাকাগামী বাস দোলা পরিবহ‌নের সাথে সংঘ‌র্ষ হয়।

তিনি আরো বলেন, একপর্যা‌য়ে দোলা প‌রিবহ‌নের বাস‌টি রাস্তার পা‌শে খা‌দে প‌ড়ে যায়। এ সময় রা‌জিব প‌রিবহ‌নে থাকা ভারতীয় নাগ‌রিক শ্রীধর গাঙ্গুলী নিহত এবং উভয় বা‌সের ১২ জন যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, দুর্ঘটনাকব‌লিত বাস দু’টি জব্দ করা হ‌য়ে‌ছে। ত‌বে এই বাস দু’টির চালক ও তা‌দের সহকারীরা পা‌লি‌য়ে গে‌ছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহ‌ণের প্রস্তু‌তি চল‌ছে।

জানা গে‌ছে, শ্রীধর গাঙ্গুলী ভারতীয় পাস‌পোর্ট ও ভিসা নি‌য়ে ১৬ জুন বাংলা‌দে‌শের গোপালগঞ্জ জেলার কোটা‌লিপাড়া উপ‌জেলার দেবগ্রা‌মে পৈ‌ত্রিক বা‌ড়িতে বেড়া‌তে আসেন। শ‌নিবার তিনি ভার‌তে যাওয়ার উ‌দ্দেশ্যে বেনা‌পোল সীমা‌ন্তে যা‌চ্ছিলেন। সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement