১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

শৈলকুপায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্র নিহত

শৈলকুপায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কলেজছাত্র নিহত -

শৈলকুপা-হাটফাজিপুর সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রমিজ উদ্দিন নামের এক কলেজছাত্র নিহত হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৩টার দিকে রয়েড়া বাজার-সংলগ্ন আখের মিলের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত রমিজ উদ্দিন শৈলকূপা উপজেলার বোড়ামারা গ্রামের আদিল উদ্দিনের ছেলে এবং বাগুটিয়া জরিপ বিশ্বাস ডিগ্রি কলেজের এইসএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

জানা গেছে, দুপুরে বাড়ি থেকে শৈলকূপা আসার সময় দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী তাকে উদ্ধার করে শৈলকূপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রমিজ উদ্দিন নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আমি রেজাল্ট চাই না, আমার ছেলে হত্যার বিচার চাই : শহিদ সবুজ মিয়ার মা ঘরের মাঠে ইংল্যান্ডকে হারিয়ে জয়খরা ঘুচাল পাকিস্তান যেভাবে শহিদ হন ইয়াহিয়া সিনওয়ার অন্তর্বর্তী সরকারে যোগ হতে পারে নতুন মুখ! শুক্রবার ঢাকার বাতাসের মান ‘অস্বাস্থ্যকর’ ছাত্র অসন্তোষের জেরে পাঞ্জাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাশিয়াকে সমর্থন প্রশ্নে বেইজিংকে ‘চ্যালেঞ্জ’ করতে চীনে ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে

সকল