০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পকেটমারের অভিযোগে বৃদ্ধের মাথা ন্যাড়া, নাপিত গ্রেফতার

গ্রেফতার নাপিত ত্রিনাথ শীল - ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলায় পকেটমারের অভিযোগে এক বৃদ্ধের মাথা ন্যাড়া করায় নাপিতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে গ্রেফতার নাপিতকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, উপজেলার দীঘা ইউনিয়নের নাগড়া বাজারে ওই বৃদ্ধের মাথা ন্যাড়া করা হয়।

গ্রেফতার নাপিত ত্রিনাথ শীল (৪৩) উপজেলার দীঘা উত্তরপাড়া গ্রামের পরলোকগত সুধির কুমার শীলের ছেলে।

জানা যায়, মঙ্গলবার বিকেলে দীঘা ইউনিয়নের ফলোশিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান মরহুম মো: হিরু মিয়ার ছেলে আলী রেজার পকেট থেকে টাকা বের করার অভিযোগ ওঠে যায় ষাটোর্ধ বয়সী জয়নাল শেখের বিরুদ্ধে। স্থানীয়রা তাকে হাতেনাতে ধরার দাবি করে। পরে জনসম্মুখে ওই বৃদ্ধকে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়া হয় এবং গোঁফ কেটে দেয়া হয়। এছাড়া চুল ও গোঁফ কাটার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাইভ প্রচার করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জয়নাল শেখকে উদ্ধার করে থানায় নেয় এবং রাতেই নাপিতকে আটক করেন।

বৃদ্ধ জয়নাল শেখের বাড়ি মাগুরা জেলা সদরের শত্রুজিৎপুর গ্রামে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উল ইসলাম জানান, বৃদ্ধকে চোর সন্দেহে তার মাথা ন্যাড়া করা হয়েছে। তাকে তার স্ত্রীর জিম্মায় দেয়া হয়েছে এবং নাপিতকে আদালতে সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

সকল