০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বেনাপোল সীমান্তে ২ কেজি স্বর্ণের বার উদ্ধার, আটক ১

- ছবি : নয়া দিগন্ত

ভারতে পাচারের সময় ২ কেজি স্বর্ণের বারসহ লিমন হোসেন (৩০) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে বারপোতা বাজার মোড় নামকস্থানে খুলনা ব্যাটালিয়ন-২১ বিজিবির সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১৮ পিস স্বর্ণের বার জব্দ করা হয়।

আটককৃত লিমন হোসেন বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের শাহ আলমের ছেলে।

জানা গেছে, জব্দকৃত স্বর্ণের বারগুলোর ওজন ২ কেজি ১০০ গ্রাম এবং এর বাজার মূল্য ২ কোটি ১৫ লাখ টাকা।

২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেঃ কর্ণেল খুরশিদ আনোয়ার জানান, গোপন সংবাদে জানতে পারি একটি স্বর্ণের চালান ভারতে পাচার করার জন্য বারপোতা বাজারের একটি মোড়ে এক পাচারকারী অপেক্ষা করছে। এমন সংবাদের ভিত্তিতে পুটখালী বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে অভিযান চালিয়ে লিমনকে আটক করে। এ সময় তার কাছ থাকা মোটরসাইকেলও জব্দ করা হয়।

তিনি আরো বলেন, তার বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়।


আরো সংবাদ



premium cement
শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

সকল