০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

যশোরের অভয়নগরে বিদ্যুৎস্পৃষ্টে সোহেল মোল্লা (৩৬) নামের একজন দিনমজুর নিহত হয়েছেন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের পুড়াখালী গ্রামের মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহেল মোল্লা পুড়াখালী গ্রামের মরহুম ওমর আলী মোল্লার বড় ছেলে। সে কৃষি কাজের পাশাপাশি দিনমজুরের কাজ করতো বলে জানা গেছে। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে দক্ষিণ মোল্লাপাড়া জামে মসজিদের পাশের একটি সুপারী গাছ কাটেন সোহেল। সেই গাছ নিচে না পড়ে বৈদ্যুতিক তারে বেধে যায়। এ সময় হাত দিয়ে গাছ সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তাৎক্ষণিক এলাকাবাসী টের পেয়ে তাকে উদ্ধার করে ভ্যানযোগে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে জানতে চাইলে শ্রীধরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন বলেন, নিহত সোহেল আমার ভাইপো। সে সুপারী গাছ কাটার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার অথৈ সাহা বলেন, আমি সোহেল নামের একজন ব্যক্তিকে মৃত অবস্থায় পেয়েছি, সে বিদ্যুৎস্পৃষ্টে নিহত হয়েছে বলে জানতে পেরেছি।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম আকিকুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছিলাম। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

সকল