০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মণিরামপুরে ৫০০ পিস ইয়াবা ও আড়াই লাখ টাকাসহ মাদককারবারি গ্রেফতার

মণিরামপুরে ৫০০ পিস ইয়াবা ও আড়াই লাখ টাকাসহ মাদককারবারি গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

যশোরের মণিরামপুরে ৫০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির দুই লাখ ৬৬ হাজার টাকাসহ হাবিবুর রহমান হাবি (৪৫) নামে এক মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশের জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে উপজেলার হেলাঞ্চী গ্রামের নিজ বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার হাবিবুর হেলাঞ্চী গ্রামের আমির আলী বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হাবিবুর রহমান একজন শীর্ষ মাদককারবারি। তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে। দুপুর ২টার দিকে ডিবি পুলিশের একটি দল হেলাঞ্চী গ্রামে অভিযান চালায়। এ সময় হাবিবুর রহমানের কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির দুই লাখ ৬৬ হাজার টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

সূত্রে জানা গেছে, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাজেশ কুমার দাশ মনিরামপুর থানায় হাবিবুরের বিরুদ্ধে মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করেন যশোর জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার।


আরো সংবাদ



premium cement
শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

সকল