০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় ৫টি ককটেল উদ্ধার

- নয়া দিগন্ত

কুষ্টিয়ায় পরিত্যক্ত অবস্থায় ককটেল সাদৃশ্য পাঁচটি বস্তু উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার কয়া ইউনিয়নের বালির ঘাট এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়।

কুমারখালী থানার সাব-ইন্সপেক্টর কামরুজ্জামান জানান, সংবাদ পেয়ে কয়া ইউনিয়নের বালুর ঘাট এলাকায় অভিযান চালিয়ে তারা বালির মধ্যে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেন। পরে থানায় এনে পানিভর্তি বালতিতে নিষ্ক্রিয় করার জন্য রেখে দেয়া হয়েছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ আকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচটি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষা জাতি গঠনের প্রধান হাতিয়ার : ড. ইউনূস দুই ‘আইরিশের’ গোলে হারল আয়ারল্যান্ড নতুন জার্মানির পুরনো রূপ, উড়িয়ে দিয়েছে হাঙ্গেরিকে বাংলাদেশের পর্যটক না যাওয়ায় ধুঁকছে কলকাতা তালেবানের কূটনৈতিক বিজয়, কিরগিজস্তানের সন্ত্রাসী তালিকা থেকে বাদ ভারতের ৬০ কিমি এলাকা দখল করে ফেলেছে চীন? জনমত সমীক্ষার পাশাপাশি তহবিল সংগ্রহেও কমলা পিছনে ফেললেন ট্রাম্পকে ধাক্কা সামলে লড়াই শ্রীলঙ্কার গাজা আমেরিকার যুদ্ধ, আমরা চোখের পলকে এই যুদ্ধ থামাকে পারি : মার্কিন প্রেসিডেন্টপ্রার্থী সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন বাড্ডায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত সাজিদের পরিবারকে বিএনপির আর্থিক সহযোগিতা

সকল