১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় ৫টি ককটেল উদ্ধার

- নয়া দিগন্ত

কুষ্টিয়ায় পরিত্যক্ত অবস্থায় ককটেল সাদৃশ্য পাঁচটি বস্তু উদ্ধার করেছে কুমারখালী থানা পুলিশ।

সোমবার রাতে উপজেলার কয়া ইউনিয়নের বালির ঘাট এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়।

কুমারখালী থানার সাব-ইন্সপেক্টর কামরুজ্জামান জানান, সংবাদ পেয়ে কয়া ইউনিয়নের বালুর ঘাট এলাকায় অভিযান চালিয়ে তারা বালির মধ্যে পরিত্যক্ত অবস্থায় পাঁচটি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেন। পরে থানায় এনে পানিভর্তি বালতিতে নিষ্ক্রিয় করার জন্য রেখে দেয়া হয়েছে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ আকিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচটি ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল