০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সাতক্ষীরায় শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার

আটক মা সুরাইয়া ইয়াসমিন মুক্তা। - ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরা শহর উপকণ্ঠের রইচপুর গ্রামে তিন মাসের মেয়ে শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা সুরাইয়া ইয়াসমিন মুক্তাকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৭ জুলাই) রাত ১১টার দিকে সাতক্ষীরা পৌরসভার রইচপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

সুরাইয়া ইয়াসমিন (৩০) রইচপুর গ্রামের মুজাফফর হোসেনের মেয়ে ও খুলনার গিলাতলা এলাকার মুছা শেখের স্ত্রী। তিনি বাবার বাড়িতেই এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতেন।

রইচপুর গ্রামের জাকির হোসেন জানান, সুরাইয়া ইয়াসমিনের শিশু মেয়ে মমতাজ খাতুনকে রোববার বিকেল থেকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে তার স্বজনরা রাত ১১টার দিকে বাড়ির পুকুর থেকে শিশুটির লাশ উদ্ধার করে। এ সময় শিশুটির মা সুরাইয়া খাতুনকে পানিতে ডুবিয়ে সন্তান হত্যার কথা স্বীকার করতে শোনা যায়।

তিনি আরো জানান, সুরাইয়াকে মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলতে দেখা যায়। এর আগে সে তার নিজের ছেলেকেও হত্যা করার চেষ্টা করেছিল।

বিষয়টি জানার পর সদর থানায় খবর দিলে উপ-পরিদর্শক মাজরিহা হোসাইন ঘটনাস্থলে এসে শিশুর মা সুরাইয়া ইয়াসমিন মুক্তাকে গ্রেফতার করে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহিদুল ইসলাম জানান, নিজ মেয়ে শিশুকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মানসিক ভারসাম্যহীন নারী সুরাইয়া খাতুন মুক্তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা মুছা শেখ এ ঘটনায় স্ত্রী সুরাইয়া খাতুন মুক্তাকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।

শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু বেলিজের ব্যক্তিগত দ্বীপে সাড়ে ৪ মিলিয়নে বাড়ি! ভারতের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ জলবায়ু পরিবর্তন মোকাবেলায় সহযোগিতার আহ্বান পরিবেশ উপদেষ্টার সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর কিমের সাথে ‘সহযোগিতা আরো গভীর করার’ প্রতিশ্রুতি শি’র শেরপুরে বন্যার অবনতি, আরো ৮ ইউনিয়ন প্লাবিত

সকল