০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

খুলনায় দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত

খুলনায় দুর্বৃত্তের গুলিতে ইউপি চেয়ারম্যান নিহত - সংগৃহীত

খুলনার ডুমুরিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান রবিউল ইসলাম দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন।

শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া ওয়াপদার মোড় নামক স্থানে তাকে গুলি করা হয়।

জানা গেছে, শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি (৪২) উপজেলা আওয়ামী লীগের সদস্য। এছাড়া খুলনা জেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন তিনি। ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন। ২০১৫ সালে একবার তিনি সন্ত্রাসীদের আক্রমণের শিকার হয়েছিলেন।

জানা গেছে, শনিবার বিকেলে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় অংশগ্রহণ করেন তিনি। রাত ১০টার দিকে ডুমুরিয়া উপজেলা সদর থেকে একা মোটরসাইকেলে খুলনার বাসায় ফিরছিলেন। পথে গুটুদিয়া ওয়াপদার ব্রিজের পূর্বপাশে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ৩টি গুলি তার পিঠে লাগে এবং তিনি ঘটনাস্থলেই পড়ে যান।

আরো জানা গেছে, গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। প্রচুর রক্তক্ষরণের কারণে গুলিবিদ্ধ রবিউল ইসলামকে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে রাত ১২টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের শ্যালক মনির হোসেন জানান, তার দুলাভাই ডুমুরিয়া থেকে খুলনায় ফিরছিলেন। পথে গুটুদিয়ায় পৌঁছালে তাকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে সন্ত্রাসীরা। পরে খুমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, ‘খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং সেখান থেকে আলামত সংগ্রহের চেষ্টা করি। এ ঘটনায় কারা জড়িত থাকতে পারে সে বিষয়ে পুলিশের একটি দল কাজ শুরু করেছে।’
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বিএনপির দাবি নির্বাচনী রোডম্যাপ, জামায়াত চায় আগে সংস্কার বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জের মসজিদসহ শতাধিক স্থাপনা ‘রংপুরে প্রত্যেকটি মন্দির পাহারা দিবে জামায়াত শিবির নেতাকর্মীরা’ ব্যাটিং-ব্যর্থতায় ইংল্যান্ডের কাছে হার বাংলাদেশের নৌবাহিনীর অভিযানে মাদকসহ ২ ব্যবসায়ী আটক তারাগঞ্জে মহাসড়ক অবরোধ, ১০ কিলোমিটার এলাকা যানজট সুনামগঞ্জের দিরাইয়ে আ’লীগ নেতা গ্রেফতার অন্যায় করে পার পাওয়া যায়, এ সংস্কৃতি থেকে বের হতে হবে : অর্থ উপদেষ্টা নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে সরকারি চাল বিক্রি করে ভারতে পালানোর সময় খাদ্য কর্মকর্তা আটক কেরানীগঞ্জে খাবারের দোকানে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, নিহত ৩

সকল