০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

কালীগঞ্জে কৃষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা

কালীগঞ্জে কৃষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা -

মাঠে ঘাস কাটতে গিয়ে আলমগীর হোসেন (৩৩) নামের এক কৃষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (৬ জুলাই) বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ঘিঘাটি গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

আলমগীর হোসেন ওই গ্রামের মরহুম আনু বিশ্বাসের ছেলে। তিনি পেশায় একজন কৃষক ছিলেন।

নিহত আলমগীরের চাচা বাবলুর রহমান জানান, শনিবার বিকেলে বাড়ির পাশে খেড়ের আইল নামক মাঠে গরুর জন্য নেপিয়ার মাঠে ঘাস কাটতে যায়। দুই আটি ঘাস কেটে এক আটি ঘাস বাড়িতে রেখে আরো এক আটি ঘাস আনতে যাই। পরে রাত হয়ে গেলেও বাড়িতে না ফিরে আসাই বাড়ির লোকজন ও এলাকাবাসী তাকে খুঁজতে যায়। এ সময় ঘাসের জমির পাশে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পাশের একটি বেগুন ক্ষেতে নিয়ে গলা কেটে কলা পাতা দিয়ে ঢেকে রাখা দেখতে পাই। পরে এলাকাবাসী রাত ৮টার দিকে বেগুন ক্ষেতে আলমগীরের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে গ্রামবাসী বলছেন আলমগীর খুবই নিরিহ প্রকৃতির মানুষ ছিলেন। তার এ হত্যা নিয়ে এলাকার আতঙ্কো অবস্থা বিরাজ করছে।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবু আজিফ জানান, কি কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত করে জানা যাবে।


আরো সংবাদ



premium cement
‘ইলিশ রক্ষায় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে’ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেলে শিক্ষাব্যবস্থার বৈষম্য দূর করা হবে : অধ্যাপক মুজিবুর রহমান নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে জলাবদ্ধতা ইরানের যেসব স্থাপনায় হামলা করতে ইসরাইলকে নিষেধ করলেন বাইডেন প্রধান উপদেষ্টার সাথে সংলাপে যেসব বিষয় তুলে ধরেছে বিএনপি হালুয়াঘাটে আকস্মিক বন্যায় হাজারো পরিবার ক্ষতিগ্রস্ত বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে ড. ইউনূসের শোক ধোবাউড়া উপজেলায় আকস্মিক বন্যা তাঁত শিল্পের বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা নাশকতার মামলায় ছাতকে আ’লীগ নেতা গ্রেফতার হিজবুল্লাহ প্রধান হাসান নাসরুল্লাহর সম্ভাব্য উত্তরসূরী হাশেম সাফিউদ্দিন নিহত!

সকল