০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

ওযু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু

- ছবি : প্রতীকী

সাতক্ষীরার কালিগঞ্জে ওযু করতে গিয়ে শুকজান বিবি (৮৮) নামের এক বৃদ্ধা পুকুরের পানিতে ডুবে মৃত্যুবরণ করেছেন। শনিবার (৬ জুলাই) ভোরে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শুকজান বিবি চৌবাড়িয়া গ্রামের মরহুম মোহাম্মদ মোল্যার স্ত্রী।

নিহতের পরিবারের সদস্যরা জানান, ফজরের নামাজ পড়ার জন্য ভোর ৬টার দিকে প্রতিবেশী গোলাম রসুল মোল্যার পুকুরে ওযু করতে যান শুকজান বিবি। মসজিদে নামাজ শেষে বাড়ি ফেরার সময় গোলাম রসুল মোল্যা তার পুকুরের পানিতে শুকজান বিবিকে ভাসমান অবস্থায় দেখে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে তিনি মৃত্যুবরণ করেন। বিষয়টি কালিগঞ্জ থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহিন বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
নতুন বিপ্লবকে মানুষের সত্যিকারের মুক্তির বিপ্লবে পরিণত করতে হবে : সেলিম উদ্দিন বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাপ্রধানের সৌজন্য সাক্ষাৎ আগামী দিনে দেশে নেতৃত্বে দিবে ইসলামী ছাত্রশিবির : আব্দুর জাব্বার আশুলিয়ায় কাজে ফিরেছে পোশাক কারখানার শ্রমিকরা অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের সময় ৪ বাংলাদেশী আটক চকরিয়ায় ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাইক আরোহী শিক্ষার্থী নিহত সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, শহরজুড়ে জলাবদ্ধতা দোয়ারাবাজারে ৩ আ’লীগ নেতা গ্রেফতার ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা

সকল