০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

ঝালকাঠিতে যুবককে কুপিয়ে হত্যা, বাগান থেকে রক্তাক্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

ঝালকাঠির রাজাপুরে কুপিয়ে হত্যা করা এক যুবকের রক্তাক্ত লাশ একটি বাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া কমিউনিটি ক্লিনিক এলাকার ইউপি চেয়ারম্যান সৈয়দ মাঈনুল হায়দার নিপুর বাড়ির সামনের রাস্তা-সংলগ্ন একটি বাগন থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধাড়ালো অস্ত্রের জখমের ক্ষতের চিহ্ন রয়েছে। নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে তার আনুমানিক বয়স ৩৫ থেকে ৪০ বছর হবে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, সাতুরিযা ইউপি চেযারম্যান নিপুর সাথে থাকা জসিম নামের একটি ছেলে সকালে চেয়ারম্যানের জন্য বাজারে নাস্তা আনতে বের হলে লাশ প্রথমে তার চোখে পডে। পরে ছেলেটি স্থানীয় চেযারম্যানকে বিষযটি জানালে চেয়ারম্যান পুলিশকে খবর দেয়। পুলিশ বেলা ১১টার দিকে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ব্যক্তির শরীরে ছুরি দিয়ে জখমের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে লাশ ওই বাগানে ফেলে দেয়া হয়। এছাডাও লাশের পাশে একটি চাকু পাওয়া গেছে।

সাতুরিয়া ইউপি চেযারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু জানান, লাশ দেখে থানায় খবর দেয়া হয় এবং প্রত্যেকটি ওযার্ডের চৌকিদার দিয়ে খবর নিয়েছি, কিন্তু পরিচয় শনাক্ত করতে পারেনি। সীমান্তবর্তী কাউখালি উপজেলার লোকজন লাশ দেখেছে তারাও এ ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি।

রাজাপুর এসআই মো: মামুন হোসেন জানান, তার পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। আশেপাশের বিভিন্ন থানায় শনাক্তের ব্যাপারে তথ্য চেয়েছি। ময়নাতদন্ত শেষে হত্যার প্রকৃত কারণ জানা যাবে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হচ্ছে। এ ঘটনা একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা ইশরাকের রিমান্ড শুনানি ২৩ জুলাই বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ছাত্রশিবিরের উদ্বেগ বিকল্প রুট চালুর পরেও ভয়ে সেন্টমার্টিন যাচ্ছে না ট্রলার সিলেটে র‌্যাবের ত্রাণ বিতরণ সরিষাবাড়ীতে বন্যার পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু সাতক্ষীরায় শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগে মা গ্রেফতার মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে এক যুবক নিহত, আহত ২ ঢাকার বিভিন্ন এলাকায় সড়ক অবরোধ কোটাবিরোধীদের গত ২৪ ঘণ্টায় ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত প্রধানমন্ত্রী বেইজিং পৌঁছেছেন, বুধবার চীনের প্রেসিডেন্টের সাথে বৈঠক `গাজা যুদ্ধে ১ লাখ ৮৬ হাজার ফিলিস্তিনি নিহত হতে পারে'

সকল