০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

পাইকগাছায় অন্যত্র বিয়ে ঠিক করায় প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

প্রেমিকার অমতে অন্যত্র বিয়ে ঠিক করায় খুলনার পাইকগাছায় একই সময়ে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন এইচএসসি পরীক্ষার্থী প্রেমিক যুগল।

বুধবার (৩ জুলাই) রাত আনুমানিক পৌনে ৮টার দিকে উপজেলার গড়ইভালীর হোগলার চক ও বাইনবাড়িয়ায় এ ঘটনা ঘটে।

প্রেমিকা প্রিয়াঙ্কা মণ্ডল (২১) বাইনবাড়িয়ার পরিতোষ মণ্ডলের মেয়ে এবং প্রেমিক ব্রজ মণ্ডল (২২) কয়রা উপজেলার মহেশ্বরীপুর গ্রামের অমিত মণ্ডলের ছেলে। তিনি পাইকগাছার হোগলার চকের মামা জিতেন্দ্র নাথ মণ্ডলের বাড়িতে থেকে পড়ালেখা করতেন।

তারা উভয়ই গড়ইখালী শহীদ আয়ুব-মুছা কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রিয়াঙ্কা বাবা পরিতোষ মেয়ের প্রেমের বিষয়টি বুঝতে পেরে তার বিয়ে বৃহস্পতিবার পরীক্ষা চলাকালীন অন্যত্র ঠিক করেন। এদিকে অন্যত্র বিয়েতে মত না থাকায় পিয়াঙ্কাকেপরিবারের পক্ষ থেকে চাপ সৃষ্টি করা হয়। বিষয়টি প্রেমিক ব্রজকে জানালে তারা কোনো উপায়ন্তু না পেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। একপর্যায়ে প্রিয়াঙ্কার বিয়ের আগের রাতেই আনুমানিক পৌনে ৮টার দিকে একই সময়ে প্রেমিকা নিজ বাড়ির ঘরের ও ব্রজ তার মামার বাড়ির পাশের সুরঞ্জনের শিরিস গাছে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: ওবাইদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পাইকগাছা থানায় পৃথক অপমৃত্য মামলা হয়েছে বলেও জানান ওসি।


আরো সংবাদ



premium cement
প্রধানমন্ত্রীর চীন সফরে সই হতে পারে ২০ সমঝোতা স্মারক ইউক্রেনে তেলের লরি ও মিনিবাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ১৪ হজের অবিস্মরণীয় অভিজ্ঞতা জানালেন সানিয়া মির্জা বালিয়াডাঙ্গীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু দৌলতদিয়া পয়েন্টে পদ্মার পানি বিপৎসীমার কাছাকাছি কাশ্মিরে বন্দুকযুদ্ধে নিহত ৮ ফ্রান্সের পার্লামেন্ট নির্বাচনে দ্বিতীয় দফার ভোটগ্রহণ শুরু গাজা যুদ্ধে ভারসাম্যপূর্ণ অবস্থান নেবে যুক্তরাজ্য : নতুন পররাষ্ট্রমন্ত্রী অবসরের জল্পনার মধ্যেই ভবিষ্যৎ নিয়ে ইঙ্গিত রোনালদোর এলপিএলে একই দিনে সফলতা মোস্তাফিজ-তাসকিন-শরিফুলের রাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণ, চালকদের থাকবে পোশাক

সকল