০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

কেরু চিনিকলে চুরির অভিযোগে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

কেরু চিনিকলে চুরির অভিযোগে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দর্শনা কেরু চিনিকলে পাঁচ পাহারাদারের বিরুদ্ধে চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আজ বৃহস্পতিবার (৪ জুলাই) দর্শনা থানায় একটি অভিযোগ করা হয়েছে।

পুলিশ জানায়, গত তিন দিন আগে রাতে কে বা কারা কেরু মিলের কারখানার সামনে থেকে মুল্যবান মেইনটেনেন্স চেইন চুরি করে নিয়ে যায়। বিষয়টি পরদিন জানাজানি হলে দায়িত্বে অবহেলার অভিযোগে চিনিকল কর্তৃপক্ষ স্থায়ী পাহারাদার মো: দরবেশ আলি, চুক্তিভিত্তিক পাহারাদার হাবিলদার মো: শাহিন, সাহাবুল হক, রাহিমুল হক ও মিলন জোয়ার্দারকে কৈফিয়ত তলব করে কারণ দর্শানোর নোটিশ দেন। পাহারাদারেরা এ বিষয়ে ক্ষিপ্ত হয়ে বুধবার ভোরে দর্শনা আজমপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সোহেল হোসেনকে (২৪) বাড়ি থেকে ধরে এনে বেদম প্রহার করেন। একপর্যায়ে তিনি অজ্ঞান হয়ে পড়লে প্রথমে কেরুজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে বুধবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

কেরুর জি এম (প্রশাসন) ইউসুফ আলি জানান, দায়িত্বে অবহেলার কারণে ৫ জন পাহারাদারকে কৈফত তলব করা হয়েছে।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, আহত সোহেল হোসেনের মা আজ বৃহস্পতিবার একটি লিখিত অভিযোগ করেছে।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনে তেলের লরি ও মিনিবাসের সংঘর্ষ, শিশুসহ নিহত ১৪ হজের অবিস্মরণীয় অভিজ্ঞতা জানালেন সানিয়া মির্জা বালিয়াডাঙ্গীতে সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু দৌলতদিয়া পয়েন্টে পদ্মার পানি বিপৎসীমার কাছাকাছি কাশ্মিরে বন্দুকযুদ্ধে নিহত ৮ ফ্রান্সের পার্লামেন্ট নির্বাচনে দ্বিতীয় দফার ভোটগ্রহণ শুরু গাজা যুদ্ধে ভারসাম্যপূর্ণ অবস্থান নেবে যুক্তরাজ্য : নতুন পররাষ্ট্রমন্ত্রী অবসরের জল্পনার মধ্যেই ভবিষ্যৎ নিয়ে ইঙ্গিত রোনালদোর এলপিএলে একই দিনে সফলতা মোস্তাফিজ-তাসকিন-শরিফুলের রাবি ক্যাম্পাসে রিকশা ভাড়া নির্ধারণ, চালকদের থাকবে পোশাক বগুড়ায় ডোবার পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

সকল