০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

মহাদেবপুরে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নওহাটা পুলিশ ফাঁড়ি - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে ব্যাটারিচালিত অটোরিকশায় চার্জ দিতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাহবুব আলম (২৭) নামের এক অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে।

বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চেরাগপুর ইউনিয়ন পরিষদের বুজরুক বড়াইলগ্রামে এ ঘটনা ঘটে।

মাহবুব আলম ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বুধবারও সারাদিন অটোরিকশা চালিয়ে রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে ফেরার পর অটোরিকশায় চার্জের সংযোগ দিতে গিয়ে অসাবধানতাবশত মাহবুব বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় তার পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন নওহাটা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান জিয়া।


আরো সংবাদ



premium cement
১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা পেছানোর দাবি চাকরিপ্রার্থীদের পাথরঘাটায় ময়নাতদন্তে ভালো প্রতিবেদন দেয়ার প্রলোভনে টাকা দাবি রফতানি তথ্যে অসঙ্গতির জন্য এনবিআর ও ইপিবিকে দায়ী করেছে কেন্দ্রীয় ব্যাংক গৃহকর্মী নিয়োগের ফি কমানোর ঘোষণা দিলো কুয়েত কালীগঞ্জে কৃষককে কুপিয়ে ও গলা কেটে হত্যা গুজরাটে বহুতল ভবন ধসে আহত ১৫, আটকে আছে অনেকে কোন পথে হাঁটবেন ইরানের নতুন প্রেসিডেন্ট মাসুদ পেজেশকিয়ান? গাজীপুরে এক শিশুর ভেতর আরেক শিশু যে কারণে যুদ্ধবিরতির সংশোধিত প্রস্তাব দিয়েছে হামাস এমপি আজিম হত্যার নেপথ্যে দলের অভ্যন্তরীণ রাজনীতি : মেয়ে ডরিন বালিয়াডাঙ্গী সীমান্তে নিহত সেই বাংলাদেশীর লাশ ফেরত দিলো বিএসএফ

সকল