০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

সাতক্ষীরার বিদ্যুৎস্পৃষ্টে সেনা সদস্যের মৃত্যু

সাতক্ষীরার বিদ্যুৎস্পৃষ্টে সেনা সদস্যের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সাতক্ষীরার পাটকেলঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আফজাল হোসেন (২৬) নামে এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।

বুধবার (৩ জুলাই) দুপুরে পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের নিজ বাড়িতে ফ্যানের সুইজে বিদ্যুতায়িত হওয়ার পর সাতক্ষীরা সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

সেনা সদস্য আফজাল হোসেন সাতক্ষীরার পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের শেখ আয়ুব আলীর ছেলে। তিনি বান্দরবন জেলা সদরে সৈনিক পদে কর্মরত ছিলেন।

আফজালের পরিবারের বরাত দিয়ে সরুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ আব্দুল হাই জানান, আফজাল হোসেন ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। বুধবার তার ছুটির শেষ দিন ছিল। দুপুর ১টার দিকে সে নিজের ঘরে ফ্যান চালাতে যান এবং অসাবধানতাবশত বিদ্যুতায়িত হন। পরে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটানাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ওযু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু কোটা সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ আমরা চাঁদে যাব, এখন থেকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী বাঁশের সাঁকোর উপর সন্তান প্রসব! হামাসের সংশোধিত যুদ্ধবিরতি প্রস্তাবে যা আছে বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী ক্যালিফোর্নিয়ায় দাবানল আরো ছড়িয়েছে কোটা বাতিলের দাবিতে টাঙ্গাইল মহাসড়ক অবরোধ কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি, দেড় লাখ মানুষ পানিবন্দি স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সাথে বিয়ে দিয়ে দুধ দিয়ে গোসল নোয়াখালীতে পল্লী বিদ্যুৎয়ের কর্মবিরতি

সকল