০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ জিলহজ ১৪৪৫
`

বেনাপোলে ফেনসিডিলসহ ভারতীয় ট্রাকচালক আটক

বেনাপোলে ফেনসিডিলসহ ভারতীয় ট্রাকচালক আটক - নয়া দিগন্ত

যশোরের বেনাপোল বন্দরে ভারত থেকে আমদানি করা একটি ট্রাকে বিজিবি ও কাস্টমস যৌথ অভিযান চালিয়ে ট্রাকচালকের সিটের পেছনে রাখা ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। সোমবার (১ জুলাই) রাত ১০টার দিকে বেনাপোল স্থলবন্দরের ৩০ ইয়ার্ড থেকে এটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই গাড়ির চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। তিনি বনগাঁ মহকুমার পেট্রাপোল এলাকার নাসির মন্ডলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল কাস্টমস হাউজের ডিসি অথেলো চৌধুরী।

জানা গেছে, বেনাপোল স্থলবন্দরের ৩০ ইয়ার্ডে ভারতীয় ট্রাক থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গাড়িটির নম্বর WB-25,E-2372. এটি ছিল কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাক। ওই পণ্যের আমদানিকারক প্রতিষ্ঠান দি বেঙ্গল গ্লাস লিমিটেড।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আহমেদ হাসান জামিল ও বেনাপোল কাস্টমস ডেপুটি কমিশনার অথেলো চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি ভারত থেকে আমদানিকৃত কাঁচেরগুড়া ভর্তি একটি ট্রাকে বিপুল পরিমাণ মাদকের একটি চালান বাংলাদেশে ঢুকবে। এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা বেনাপোল কাস্টমস -এর একটি টিম বন্দর অভ্যন্তরে গোপন অবস্থান থেকে রাত ১০টার দিকে ভারতীয় wb-25,E-2372 নম্বরের গাড়িটি শনাক্ত করে। পরে বিজিবি এবং কাস্টমসের যৌথ তল্লাশিতে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ওই ট্রাকের চালক রফিকুল মন্ডলকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
পরাজিত গোলরক্ষকের কান্না থামাতে ছুটলেন বিশ্বজয়ী মার্টিনেজ পাকিস্তানের বিপক্ষে টেস্ট দিয়ে মাঠে ফিরবে টাইগাররা, সূচি ঘোষণা বন্যায় বিপর্যস্ত সিলেটের শিক্ষাব্যবস্থা যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী হতে যাওয়া কিয়ের স্টারমার কে ইরানে প্রেসিডেন্ট নির্বাচনের চূড়ান্ত পর্যায়ের ভোটগ্রহণ শুরু ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন নারী নিহত চীনে বিজনেস সামিটে ৭০০ কোটি ডলারের তহবিল চাইবে বাংলাদেশ উখিয়ায় ভারী বর্ষণে ৪০ গ্রাম প্লাবিত খাবারের লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১ এসসিও-এর শীর্ষ সম্মেলনে নরেন্দ্র মোদি কেন নিজে গেলেন না দোয়ারাবাজারে নৌকাডুবি : ১ জনের লাশ উদ্ধার

সকল