০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ জিলহজ ১৪৪৫
`

নড়াইলে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

নড়াইলে বজ্রপাতে ৩ জনের মৃত্যু - সংগৃহীত

নড়াইলে বজ্রপাতে তিনজনের মৃত্যু এবং একজন আহত হয়েছে। রোববার মধ্যরাতে সদর উপজেলার রামনগরচর এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই মাঠে শূকর চরাতেন বলে জানা গেছে।

নিহতরা হলেন- যশোরের মনিরামপুর উপজেলার কাজীয়াড়া গ্রামের রতন মণ্ডল (৫৫), খুলনার নিজগ্রাম এলাকার মিল্টন রায় ও সাতক্ষীরার তালা উপজেলার কাশিয়াডাঙ্গা গ্রামের নন্দ ঢালি (৫০)।

আহত চিত্ত মণ্ডল নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, ২৫ দিন আগে বাড়ি থেকে শূকর চরাতে বের হয়েছিলেন তারা। বিভিন্ন এলাকা ঘুরে তিন দিন আগে তারা নড়াইল সদর উপজেলার রামনগরচর বিলে এসেছিলেন। রোববার মধ্যরাতে বৃষ্টির সময় বজ্রপাতে চারজনের মধ্যে তিনজনের মৃত্যু হয়। অন্যজন আহত হয়ে ঘটনাস্থলেই পড়ে ছিল। সকালে স্থানীয়রা মাঠে যাওয়ার সময় তাদের দেখতে পেয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে পাঠায়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সাজেদুর রহমান বলেন, মাঠের মধ্যে চারজন ছিলেন। তারা শূকর চরাতেন। গভীররাতে বজ্রসহ বৃষ্টি হয়। বজ্রপাতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আহত একজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা শেষে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement