০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলীকে গলা কেটে হত্যা, থানায় মামলা

মনিরামপুরে তৃতীয় লিঙ্গের মঙ্গলীকে গলা কেটে হত্যা, থানায় মামলা - ছবি : নয়া দিগন্ত

তৃতীয় লিঙ্গের মঙ্গলী ওরফে পলির (৪০) রহস্যজনক মৃত্যু নয়, তাকে গলা কেটে হত্যা করেছে দুবৃত্তরা।

শনিবার (২৯ জুন) বিকেলে এ ঘটনায় যশোর সদরের রাজারহাট এলাকা থেকে ডিবি পুলিশের একটি দল বাবু (২৮) নামে একজনকে আটক করে। এর আগে এ ঘটনায় মঙ্গলীর ভাই মিজানুর রহমান শুক্রবার রাতে মনিরামপুর থানায় হত্যা মামলা করেন।

আটক বাবু মনিরামপুর উপজেলার কামালপুর গ্রামের আলী আহম্মদের ছেলে।

জানা যায়, সন্ধ্যায় ডিবি ও মনিরামপুর থানা পুলিশ পলির সাতনল গ্রামের বাড়িতে অভিযান চালায়। সে সময় স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। তবে ওসি এ বি এম মেহদি মাসুদ দাবি করেন, এ হত্যাকাণ্ডে এখনো পর্যন্ত কেউ আটক হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ডিবি এবং পুলিশের অভিযানের সময় আটক বাবুকে তাদের সাথে আনা হয়েছিল। তবে, মঙ্গলী ওরফে পলিকে দুবৃত্তরা কি কারণে হত্যা করেছে সে বিষয় নিশ্চিত করে বলছেনা পুলিশ। নিহত পলি উপজেলার ঘুঘুদহ গ্রামের মরহুম আব্দুল খালেকের সন্তান। সাতনল গ্রামে একখণ্ড জমি কিনে বাড়ি নির্মাণ করে সে।

স্থানীয়রা জানায়, মঙ্গলী ছাড়া ওই বাড়িতে আর কেউ থাকতেন না। নিজেই একাকী বসবাস করতেন তার এই সাতনলের বাড়িতে। শুক্রবার মঙ্গলীকে প্রতিবেশীরা খোঁজখবর না পেয়ে থানা পুলিশকে জানায় এলাকার লোকজন। রাতে মনিরামপুর থানা পুলিশ ওই বাড়িতে প্রবেশ করে তার ঘরের মধ্যে খাটের ওপর গলাকাটা রক্তাক্ত অবস্থায় তার লাশ পায়।

স্থানীয় সাবেক চেয়ারম্যান গাজী মোহাম্মদ জানান, মঙ্গলী তার প্রতিবেশী। শুক্রবার সকাল থেকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ তার ঘর থেকে গলাকাটা লাশ উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement