০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

কুষ্টিয়ায় নিরাপত্তা প্রহরী বৃদ্ধ খুন

কুষ্টিয়ায় নিরাপত্তা প্রহরী বৃদ্ধ খুন - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ায় মিরপুর উপজেলার বিজনগরে নিরাপত্তা প্রহরী বৃদ্ধ খুন হয়েছেন।

শনিবার (২৯ জুন) বেলা ১১টার দিকে বিজনগর গ্রামের একটি বাড়ি থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বৃদ্ধ মরহুম আকব্বর হোসেনের ছেলে মনির হোসেন ওরফে মনি (৮০)।

জানা যায়, লাশের হাত-পা পোড়া এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। গ্রামের আব্দুর রাজ্জাক ওরফে মিঠু নামের এক ব্যক্তির বাড়ির নিরাপত্তা প্রহরী ছিলেন বলে স্থানীয়রা জানান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুষ্টিয়ার মিরপুর উপজেলার বিজনগর গ্রামের আব্দুর রাজ্জাক পরিবার নিয়ে ঢাকায় থাকেন। পাঁচ বছরের বেশি সময় ধরে রাজ্জাকের বাড়ির পাহারাদার হিসেবে বাড়িটি দেখাশোনা করতেন বৃদ্ধ মনির। তিনি একাই ওই বাড়ির বাইরের একটি ঘরে থাকতেন। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা মনিরকে দেখতে না পেয়ে জানালা দিয়ে ঘরের ভেতরে উঁকি দেন। এ সময় তারা বিছানায় মনিরের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহতের হাত ও পা পোড়ানো ছিল এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কারা কি কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সেসব বিষয় জানার জন্য কাজ করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সিমেন্ট শিটের ব্যবহারে প্রাণিসম্পদ খাতে উৎপাদন বাড়বে ১২ হাজার কোটি টাকার বিমানবাহিনী প্রধানের সাথে ভারতীয় নৌবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা ফুয়াদের আগাম জামিন কেরুর ডিস্টিলারি থেকে উধাও হওয়া স্প্রিরিটের সন্ধানে ৩ তদন্ত কমিটি ফরিদপুরে বুদ্ধিপ্রতিবন্ধী চাচাতো বোনকে ধর্ষণের পরে হত্যা গ্রেফতার ১ উচ্চশিক্ষার মূল উদ্দেশ্য মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়া : স্পিকার চিরিরবন্দরে ২৮ লাখ ৫৩ হাজার টাকা নিয়ে লাপাত্তা রকেট কর্মী ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবের এজিএম অনুষ্ঠিত বাংলাদেশ ব্যাংকের পরিচালক পদে নাজিম উদ্দিনের পদোন্নতি ইউজিসি প্রফেসর হলেন ড. লুৎফুল হাসান ও ড. জেবা ইসলাম প্রকাশিত সংবাদ সম্পর্কে ইসলামী ব্যাংকের বক্তব্য

সকল