০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ জিলহজ ১৪৪৫
`

আলমডাঙ্গায় ট্রাক্টরচাপায় দশম শ্রেণির ছাত্র নিহত

আলমডাঙ্গায় ট্রাক্টরচাপায় দশম শ্রেণির ছাত্র নিহত - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে দশম শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে। এতে তার আব্দুল মজিদ নামের আরো এক বন্ধু আহত হয়েছে।

শনিবার (২৯ জুন) দুপুর ৩টার দিকে উপজেলার খাসকররা বাজারের সামনে আলমডাঙ্গা-সরোজগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম মুন্না হোসেন (১৬)। সে উপজেলার খাসকররা ইউনিয়নের রায়সা এলাকার পাট ব্যবসায়ী নাসির উদ্দিনের ছেলে। মুন্না স্থানীয় একটি মাধ্যমিক স্কুলের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুন্না তার বন্ধু আব্দুল মজিদের সাথে মোটরসাইকেলে খাসকররা বাজার এলাকায় যাচ্ছিল। তারা বাজার সন্নিকটে পৌঁছালে একটি দ্রুতগতির ট্রাক্টর তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে মজিদ ছিটকে পড়ে পুকুরে আর মুন্না মোটরসাইকেল থেকে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় এলাকাবাসী ধাওয়া করলে চালক ট্রাক্টর ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ওই ট্রাক্টরটি আটক করে হেফাজতে নেন।

খাসকররা ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ড সদস্য মিল্টন প্রামাণিক জানান, মুন্না তার বন্ধুর মোটরসাইকেলযোগে খাসকররা বাজারে যাচ্ছিল। খাসকররা বাজারে পৌঁছলে ইটবহনকারী ট্রাক্টর মোটরসাইকেলের পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণহারীয়ে ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে নিহত হয়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া জানান, ঘাতক ট্রাক্টরচালক গাড়ি ফেলে পালিয়ে গেছে। ট্রাক্টরটি আটক করে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement