২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

খুলনায় সংঘর্ষে আহত উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদকের মৃত্যু

হাদীউজ্জামান রাসেল - ছবি : নয়া দিগন্ত

খুলনায় ব্রিজ নির্মাণ কাজের নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সংঘর্ষে আহত কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদীউজ্জামান রাসেল (২৮) মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে সোমবার সকাল সাড়ে ৬টার দিকে তার মৃত্যু হয়।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল হোসেন ছাত্রলীগ নেতা রাসেলের মৃত্যুর সত্যতা স্বীকার করেন।

রাসেল কয়রা উপজেলার বাইলা হারানিয়া গ্রামের আব্দুস সাত্তার সানার ছেলে।

জানা যায়, কয়রা উপজেলার বাইলা হারানিয়া গ্রামের আলিম মাদরাসার পাশে বাতিকাটা খালের উপর নির্মাণাধীন ব্রিজের ঢালাই কাজ চলছে। রোববার বেলা ১১টার দিকে ওই এলাকার হাফিজুর রহমান সানার তিন ছেলে- তুহিন হোসেন, বাবু ও মিলন শ্রমিকদের কাজ বন্ধ করে দেয়। পরে গ্রামের মুরুব্বিরা ঘটনাটি মীমাংসা করে দেন।

এরপর বিকাল ৪টার দিকে তুহিনের চাচাতো ভাই কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান রাসেল কয়েকজন কর্মীসহ ঘটনাস্থলে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় দু’পক্ষের সংঘর্ষে হাদীউজ্জামান রাসেল, ছাত্রলীগ কর্মী ইয়াছিন আরাফাত, রাজু, আব্দুল্লাহ, আবুল হাসান ও সেলিমসহ উভয় পক্ষের সাত-আটজন আহত হন।

আহতদের উদ্ধার করে কয়রা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। গুরুতর আহত হাদীউজ্জামান রাসেলকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনার পথে সকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় তার মৃত্যু হয়।

কয়রার বাগালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সাত্তার পাড় বলেন, ব্রিজ নির্মাণের জায়গা নিয়ে চাচাতো ভাইদের সাথে ছাত্রলীগ নেতা রাসেলের ঝগড়া হয়। একপর্যায়ে দু’পক্ষের সংঘর্ষে রাসেল গুরুতর আহত হন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তুহিন ও মিলন সানা নামে দু'জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement