২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত - নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসট্যান্ড-সংলগ্ন হাটের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাকিব (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব দামুড়হুদা চিতলা গোবিন্দহুদা গ্রামের মিলনের ছেলে এবং দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দামুড়হুদা উপজেলার সদর বাসট্যান্ড-সংলগ্ন হাঁট চালির সামনে সকাল সাড়ে ৯টার দিকে রাকিবসহ তিন বন্ধু মোটরসাইকেলে কলেজে পরীক্ষা দিতে যাচ্ছিলেন। কলেজে ঢোকার আগেই হাট চালির সামনে একটি পাখিভ্যানের এক্সেলে ধাক্কা লেগে মোটরসাইকেলটি ছিটকে রাস্তার ওপর পড়ে। এ সময় পেছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে। এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই কলেজছাত্র রাকিবের মৃত্যু হয়। মোটরসাইকেলের অপর দুই আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

সূত্রে জানা গেছে, ঘাতক ট্রাকটি আটক করে দামুড়হুদা মডেল থানার হেফাজতে নেয়া হয়েছে। নাবিল কোম্পানির ট্রাকটি মাছের ফিড নিয়ে রাজশাহী থেকে দর্শনার উদ্দেশে যাচ্ছিল।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজছাত্র রাকিবকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
ফেনীতে নয়া দিগন্তের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত গণঅভ্যুত্থানে মানবতাবিরোধী অপরাধ : সাবেক ২০ মন্ত্রী-উপদেষ্টাকে হাজিরের নির্দেশ বকশীগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু সাবেক ডিএমপি কমিশনারসহ ১৭ পুলিশের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ১ নভেম্বর থেকে পলিথিন শপিং ব্যাগের জন্য অভিযান : পরিবেশ উপদেষ্টা কোর্ট থেকে লুকিয়ে নিয়ে কারাগারে নয়া দিগন্ত পড়তাম : রিজভী খালেদা জিয়ার কয়লাখনি দুর্নীতি মামলার চার্জ শুনানি পেছাল বেনাপোল চেকপোস্টে যাত্রী পারাপার বন্ধ শিবিরের কেন্দ্রীয় সভাপতির মায়ের জানাজা অনুষ্ঠিত আমার প্রিয় সংবাদপত্র নয়া দিগন্ত : সেলিমা রহমান আমার উপদেষ্টা হওয়ার পেছনে নয়া দিগন্তের অবদান আছে : আ ফ ম খালিদ হোসেন

সকল