২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গায় ট্রাকে চাকায় পিষ্ট হয়ে কলেজছাত্র নিহত - নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দামুড়হুদা বাসট্যান্ড-সংলগ্ন হাটের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাকিব (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাকিব দামুড়হুদা চিতলা গোবিন্দহুদা গ্রামের মিলনের ছেলে এবং দামুড়হুদা আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দামুড়হুদা উপজেলার সদর বাসট্যান্ড-সংলগ্ন হাঁট চালির সামনে সকাল সাড়ে ৯টার দিকে রাকিবসহ তিন বন্ধু মোটরসাইকেলে কলেজে পরীক্ষা দিতে যাচ্ছিলেন। কলেজে ঢোকার আগেই হাট চালির সামনে একটি পাখিভ্যানের এক্সেলে ধাক্কা লেগে মোটরসাইকেলটি ছিটকে রাস্তার ওপর পড়ে। এ সময় পেছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের পেছনের চাকার নিচে পড়ে। এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই কলেজছাত্র রাকিবের মৃত্যু হয়। মোটরসাইকেলের অপর দুই আরোহীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়।

সূত্রে জানা গেছে, ঘাতক ট্রাকটি আটক করে দামুড়হুদা মডেল থানার হেফাজতে নেয়া হয়েছে। নাবিল কোম্পানির ট্রাকটি মাছের ফিড নিয়ে রাজশাহী থেকে দর্শনার উদ্দেশে যাচ্ছিল।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কলেজছাত্র রাকিবকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
গণঅধিকার পরিষদের উদ্যোগে স্বস্তির হাট জাতীয় পার্টির (কাজী জাফর) সাথে বৈষম্যবিরোধীদের বৈঠক অনুপ্রবেশ বন্ধে পশ্চিমবঙ্গে পরিবর্তন চাইলেন অমিত শাহ পলিথিন বন্ধে কঠোর মনিটরিং ও এনফোর্সমেন্ট ১ নভেম্বর থেকে শুরু : পরিবেশ উপদেষ্টা লুইসের বিধ্বংসী সেঞ্চুরিতে ১৯ বছর পর শ্রীলঙ্কায় ওয়ানডে জয় ওয়েস্ট ইন্ডিজের লেবাননের ১৪ গ্রামের বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ ইসরাইলের ইসরাইলকে ইরানি জতির শক্তি-সামর্থ্য বুঝিয়ে দিতে হবে : ইরানের সর্বোচ্চ নেতা কাঁঠালিয়ায় ডোবায় মিলল নারীর লাশ শহীদদের স্বপ্নের বাংলাদেশ গড়ার প্রত্যয় জামায়াতের বকশীগঞ্জে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ওসমানীনগরে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

সকল