২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

সাংবাদিক মুরসালিন নোমানীর মায়ের দাফন সম্পন্ন

মুরসালিন নোমানীর মা তহুরা বেগম তৃপ্তির ইন্তেকাল - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ সংবাদ সংস্থার প্রধান প্রতিবেদক ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি মুরসালিন নোমানীর মা তহুরা বেগম তৃপ্তি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার চৌগাছা উপজেলার গরীবপুর হাফিজিয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা গেছে, তহুরা বেগম দীর্ঘদিন ধরে কিডনি, উচ্চ রক্তচাপ, ডায়েবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। গত মার্চ মাস থেকে তিনি কিডনি রোগে ভুগছিলেন। এ সময় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বারাকা কিডনি হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন।

বুধবার ভোরে তিনি তার বড় সন্তান সাইদুর মুরসালিন সেনানীর ঢাকার মালিবাগ চৌধুরী পাড়ার বাসভবনে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। তার স্বামী, তিন ছেলে ও নাতি-নাতনি রয়েছে।

তার জানাজায় অংশ নেন খুলনা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত, যশোর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মিজান খান, চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি এম এ সালাম, উপজেলা জামায়াতের আমির মাওলানা গোলাম মোরশেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাসুদুল হাসান, উপজেলা জামায়াতের সহকারি সেক্রেটারি মাস্টার কামাল আহমেদ, যশোর প্রেসক্লাবের সহ-সভাপতি ও মানব জমিন পত্রিকার স্টাফ রিপোর্টার নুর ইসলাম, সাংবাদিক নেতা সাইফুল ইসলাম সজল, এস এম ফরহাদ হোসেন, চৌগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি রহিদুল ইসলাম খান, সম্পাদক এম এ রহিমসহ স্থানীয় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতাকর্মীরা।

শিক্ষানুরাগী ও রত্নগর্ভা মা তহুরা বেগম তৃপ্তি যশোরের চৌগাছা উপজেলার সিংহঝুলী ইউনিয়নের গরীবপুর গ্রামের শহিদুল ইসলাম মনির স্ত্রী। তিনি সিংহঝুলী ইউনিয়ন পরিষদের নির্বাচিত (সংরক্ষিত মহিলা) সদস্য হিসেবে একাধিকবার দায়িত্ব পালন করেন।

 


আরো সংবাদ



premium cement