২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`
চুয়াডাঙ্গায় ট্রেনের ট্যাঙ্কার লাইনচ্যুত

১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আনসারবাড়িয়া রেলস্টেশনে কাছে তেলবাহী ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় টানা ১০ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার বেলা ১১টার পর থেকে খুলনার সাথে সারাদেশের রেল চলাচল শুরু হয়েছে।

উথলী রেলওয়ে স্টেশনের মাষ্টার মিন্টু কুমার এ তথ্য নিশ্চিত করে বলেন, টানা ১০ ঘণ্টা পর উদ্ধারকাজ সম্পন্ন হয়েছে। এ ঘটনায় পাকশি রেলওয়ের বিভাগীয় প্রধান মো: আনোয়ার হোসেনকে প্রধান করে চার সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়েছে এবং তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জীবননগর উপজেলার আনসারবাড়িয়া রেল স্টেশনের অদূরে খুলনাগামী একটি তেলবাহী ট্রেনের আটটি বগি লাইনচ্যুত হয়। এতে খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। আনসারবাড়িয়ার পাশের রেলস্টেশনে আন্তঃনগর চিত্রা ও সীমান্ত এক্সপ্রেস ট্রেন আটকা পড়ে। ফলে ভোগান্তিতে পড়েন যাত্রীবাহী ট্রেনের শতশত যাত্রী। বিকল্প উপায়ে অসংখ্য যাত্রী গন্তব্যস্থলের উদ্দেশ্যে চলে যান। এতে ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটে।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে কালো মাস্ক পরে ছাত্রলীগের পক্ষে মিছিল, শিবিরের নিন্দা কিশোরগঞ্জে ভয়াবহ আগুনে ১৩ দোকান পুড়ে ছাই সাভারে ডিএনসিসির বিরুদ্ধে ময়লা ফেলার প্রতিবাদে মানববন্ধন মিরসরাইয়ে বিএনপি নেতা হত্যায় ২ আসামি গ্রেফতার আশুলিয়ায় একাধিক হত্যা এবং অস্ত্র মামলার আসামি গ্রেফতার মিরপুরে ভালো পুঁজির খোঁজে বাংলাদেশ বঙ্গভবন ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা জোরদার হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ সুনামগঞ্জ-সিলেট সড়কে পরিবহন ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি রাষ্ট্রপতি ইস্যুতে এখনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল