২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

মোল্লারহাট উপজেলা বিএনপির আহ্বায়ককে দল থেকে অব্যাহতি

মোল্লারহাট উপজেলা বিএনপির আহ্বায়ককে দল থেকে অব্যাহতি - সংগৃহীত

বাগেরহাটের মোল্লারহাট বিএনপির আহ্বায়ক হাফিজুর রহমান হাফিজকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে অব্যাহতি দেয়া হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এ টি এম আকরাম হোসেন তালিম স্বাক্ষরিত এক চিঠিতে এ নির্দেশনা দেয়া হয়।

চিঠিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলীয় নীতি, আদর্শ ও সংহতি পরিপন্থী কার্যকলাপের জন্য গত ২৫ আগস্ট দেয়া কারণ দর্শানো নোটিশের জবাব সন্তোষজনক না হওয়ায় মোল্লারহাট উপজেলা বিএনপির আহ্বায়ক পদ থেকে হাফিজুর রহমান হাফিজকে অব্যাহতি দেয়া হয়েছে।

একইসাথে দলের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে বহিষ্কারের জন্য দলের কেন্দ্রীয় কার্যালয়ে সুপারিশ পাঠানো হয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক ইঞ্জিনিয়ার এ টি এম আকরাম হোসেন তালিম বলেন, দেশনায়ক তারেক রহমানের স্বপ্নের দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে হাফিজুর রহমান হাফিজকে অব্যাহতি দেয়া হয়েছে। তার নামে বহু অপকর্মের অভিযোগ আমাদের কাছে এসেছে। আমরা সাংগঠনিকভাবে তাকে কারণ দর্শানোর চিঠি দিয়েছি। তার কাছ থেকে লিখিত ব্যাখ্যা চেয়েছি। তিনি সন্তোষজনক কোনো জবাব দিতে না পারায় সাংগঠনিক বিধি মোতাবেক অব্যাহতি দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল