১৯ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩০, ১৫ রবিউস সানি ১৪৪৬
`

পাইকগাছায় বজ্রপাতে দিনমজুরের মৃত্যু, আহত ৩

- প্রতীকী ছবি

খুলনার পাইকগাছায় বজ্রপাতে লাকি বেগম (৪৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একই এলাকার আরো তিনজন আহত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার লস্কর ইউনিয়নের কেওড়াতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিতত লাকি বেগম লক্ষীখোলা গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন উপজেলার ওড়াবুনিয়া গ্রামের মৃত হরিপদ মণ্ডলের ছেলে সন্তোষ সানা ও তার স্ত্রী সুভদ্রা সানা একই এলাকার ফজিলা খাতুন।

স্থানীয় ইউপি সদস্য হাসানুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে কেওড়াতলা এলাকার জনৈক ভুট্টোর চিংড়ী ঘেরে চারজন দিনমজুর শেওলা বাছার কাজ করছিল। সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে আকস্মিক বজ্রপাতে লাকি মারা যান। বাকিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সর্বশেষ তাদের তিনজনের দু'জন সন্তোষ ও ফজিলা সুস্থ হয়ে বাড়িতে ফিরেন। তবে সুভদ্রা চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি দাস বজ্রপাতে নিহতের লাশ সুরতহাল রিপোর্ট শেষে মর্গে প্রেরণের কথা জানান।


আরো সংবাদ



premium cement
ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, শনাক্ত ১১২১ রাষ্ট্রদ্রোহ মামলায় পল্লী বিদ্যুতের আরো ২ কর্মকর্তা রিমান্ডে আর কোনো ফ্যাসিবাদ দেখতে চাই না : চরমোনাই পীর ক্যাম্পাসে এসে তোপের মুখে ইবি ছাত্রলীগ নেতা বেরোবিতে শহীদ আবু সাঈদকে ব্র্যান্ডিং করতে বিভাগীয় প্রতিযোগিতা ইসরাইলি হামলায় হিজবুল্লাহ কমান্ডার নিহত কুয়াকাটায় ২০ মামলার আসামি জুয়েল গ্রেফতার স্বৈরাচারের দোসররা গার্মেন্টস শিল্প ধ্বংসের পায়তারা করছে : আতিকুর রহমান নারীদের ওপর জোর করে কোনো কিছু চাপিয়ে দেয়া হবে না : জামায়াত আমির দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বিশেষ ক্ষমতা আইন প্রয়োগের আহ্বান উপদেষ্টা আসিফের জামায়াত মানুষের অধিকারের নিশ্চয়তা দিতে কাজ করছে : ড. রেজাউল করিম

সকল