১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় ২ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

তিন শ’ গ্রাম সাপের বিষ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দর্শনা থেকে দু’কোটি টাকা মূল্যের তিন শ’ গ্রাম সাপের বিষ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দর্শনা হল্ট স্টেশনে অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে এ বিষ উদ্ধার করে বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ)।

বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা বিজিবি-৬ ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে বিজিবি জানতে পারে আজ বৃহস্পতিবার দুপুরে চুয়াডাঙ্গা জেলার দর্শনা হল্ট স্টেশন দিয়ে মহানন্দা এক্সপ্রেসের মাধ্যমে বিষাক্ত সাপের বিষ পাচার হবে। ওই সময় চুয়াডাঙ্গা বিজিবি-৬ ব্যাটালিয়নের অধীনস্থ হাবিলদার মো: মুরাদুল ইসলাম ফোর্স নিয়ে দর্শনা হল্ট স্টেশনে অবস্থান নেন। পরে রাজশাহী থেকে ছেড়ে আসা মহানন্দা এক্সপ্রেসে বিশেষ অভিযান পরিচালনা করেন। বিজিবির সশস্ত্র টহলদল মহানন্দা এক্সপ্রেস থেকে একটি ব্যাগ উদ্ধার করে। জব্দকৃত ব্যাগটি তল্লাশি করে ব্যাগের ভেতর থেকে তিনটি কাচের বোতল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত কাচের বোতলের মধ্যে তিন শ’ গ্রাম ওজনের বিষাক্ত সাপের বিষ পাওয়া যায়। যার মূল্যমান দু’কোটি টাকা।

এ বিষয়ে চুয়াডাঙ্গা বিজিবি-৬ ব্যাটালিয়নের অধিনায়ক কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, মহানন্দা এক্সপ্রেস থেকে তিন শ’ গ্রাম সাপের বিষ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement