১৬ অক্টোবর ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩০, ১২ রবিউস সানি ১৪৪৬
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

ফজলুর রহমান নামে এক ব্যবসায়ী নিহত - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় ফজলুর রহমান (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার দুপুরে চৌগাছা-যশোর সড়কের সলুয়া কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফজলুর রহমান উপজেলার জগদীশপুর ইউনিয়নের স্বর্পরাজপুর গ্রামের মরহুম আবুল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন বাঁশ ব্যবসায়ী।

নিহতের ভাই স্বর্পরাজপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আম্মাদুল ইসলাম জানান, বুধবার সকালে আমার ভাই আলমসাধু করে বাঁশ বিক্রি করতে যশোর যান। বাঁশ বিক্রি শেষে বাড়িতে ফেরার পথে চৌগাছা-যশোর সড়কের সলুয়া কলেজ মোড়ে পৌঁছালে আলমসাধুটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে পড়ে। এ সময় তিনি আলমসাধুটির নিচে পড়ে ঘটনাস্থলেই ইন্তেকাল করেন ও আলমসাধুর চালক একই গ্রামের মরহুম আবুল দফাদারের ছেলে আব্দুল আওয়াল (৩৫) আহত হন। খবর পেয়ে আমরা স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করি। পরে আমার ভাইয়ের লাশ বাড়িতে নিয়ে এসেছি ও আহত আব্দুল আওয়ালকে যশোর সদর হাসপাতালে ভর্তি করেছি।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
নাইক্ষ‍্যংছড়ি সীমান্তে গভীর রাতে এলো গোলাগুলির বিকট শব্দ রহস্যময় কালো বলে সয়লাব, সিডনির সৈকত বন্ধ ঘোষণা ইউক্রেনের ‘বিজয় পরিকল্পনা’ প্রকাশ করলেন জেলেনস্কি জম্মু ও কাশ্মিরের মুখ্যমন্ত্রী হলেন ওমর আবদুল্লাহ সিলেটে বিজিবির হাতে অর্ধকোটি টাকার চোরাই মাল জব্দ সাভারে ট্যানারির সিইটিপি পরিদর্শনে বিশ্বব্যাংকের পর্যবেক্ষক দল বিমানের প্রথম নারী পরিচালক হলেন তাসমিন দোজা যশোরে তারেকের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার করে নিলেন আ’লীগ নেতা খয়রাত চাপের মুখে গাজায় ত্রাণ প্রবেশের অনুমতি দিলো ইসরাইল সমবায় ব্যাংকের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা বছরে ইঁদুর নষ্ট করছে ৫০০ কোটি টাকার ফসল

সকল