১৫ অক্টোবর ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬
`

খুলনায় অপসারিত কাউন্সিলর অনুসারীদের মানববন্ধন পণ্ড

খুলনায় অপসারিত কাউন্সিলর অনুসারীদের মানববন্ধন পণ্ড - ফাইল ছবি

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) কাউন্সিলরদের স্বপদে বহাল করার দাবিতে আয়োজিত মানববন্ধন পণ্ড হয়ে গেছে। আজ মঙ্গলবার নগর ভবনের সামনে কেসিসির অপসারিত কাউন্সিলররা নেপথ্যে থেকে তাদের অনুসারীদের দিয়ে এ মানববন্ধনের আয়োজন করেছিলেন।

জানা গেছে, শ্রমিক দলের নেতাকর্মীদের ধাওয়ায় এ মানববন্ধন পণ্ড হয়ে যায়। এ সময় কয়েকজনকে মারধর করা হয়। পরে অপসারিত মেয়র ও কাউন্সিলরদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে শ্রমিক দলের নেতাকর্মীরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টার দিকে কেসিসি কাউন্সিলরদের অনুসারীরা মানববন্ধনের জন্য নগর ভবনের সামনে জড়ো হতে থাকে। কিছুক্ষণ পরেই শ্রমিক দলের নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এ সময় তাদের কয়েকজনকে মারপিট করা হয়। ধাওয়া ও মারপিটের ঘটনায় আশেপাশের এলাকার মানুষের মাঝে আতঙ্ক ও রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। সৃষ্টি হয় যানজটের। পরে পুলিশ ও সাধারণ মানুষের সহায়তায় যানবহন চলাচল স্বাভাবিক হয়।

কেসিসি-এর সাবেক প্যানেল মেয়র-৩ অ্যাডভোকেট মেমোরি সুফিয়া রহমান শুনু বলেন, একটি নাগরিক সনদ নিতে সাধারণ মানুষের ভোগান্তি হচ্ছে। নাগরিক সেবা বঞ্চিত হয়ে নগরীর বিভিন্ন ওয়ার্ডের সাধারণ জনতা, ছাত্রসমাজ এ মানববন্ধনের উদ্যোগ নিয়েছিলেন। মানববন্ধনটি নগরীর শিববাড়ি মোড় ও নগরভবনের সামনে হওয়ার কথা ছিল। কিন্তু বাধার কারণে তা হয়নি।

এ ব্যাপারে শ্রমিক দলের এক নেতা বলেন, মানববন্ধন কর্মসূচির নামে পতিত স্বৈরাচারের দোসররা নাশকতার উদ্দেশ্যে জড়ো হলে সাধারণ জনগণ তা নস্যাৎ করে দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
সাবেক এমপি হেনরী ও তার স্বামী আবারো রিমান্ডে হাথুরুসিংহেকে বহিষ্কারের ‘মূল কারণ’ যা বললেন বিসিবি প্রধান ওএসডি কেন করা হয়, কর্মকর্তারা তখন কী করেন? গাজীপুরে হাত-পা বেঁধে যুবককে হত্যা সিলেটে সাবেক কাউন্সিলর লিপন গ্রেফতার ২ দিনে এলো ৫৯৩ টন কাঁচা মরিচ, দাম কমার আশা মির্জাপুরে আ’লীগ নেতা সুমন গ্রেফতার সিআরপিতে ছাত্র আন্দোলনে আহতদের সেবা নিয়ে অসন্তুষ্ট সমন্বয়ক সারজিস সহযোগিতার গভীর সম্পর্কের ‘ঐতিহাসিক সুযোগের’ সম্মুখে ঢাকা-বেইজিং : রাষ্ট্রদূত কুমিল্লা বোর্ডে টানা ১৩ বার সেরা সোনার বাংলা কলেজ এনায়েতপুরে বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত শিহাব এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ

সকল