১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

‘আওয়ামী ফ্যাসিবাদকে পুনর্বাসিত হতে দেয়া হবে না’

দিকনির্দেশনামূলক সভায় আব্দুল মোনায়েম মুন্না - ছবি : নয়া দিগন্ত

আওয়ামী ফ্যাসিবাদকে পুনর্বাসিত হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মোনায়েম মুন্না। তিনি বলেন, দ্বিতীয়বার স্বাধীনতার পরও দেশ ও বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে আওয়ামী লীগ। সোমবার খুলনা প্রেসক্লাবের ব্যাংককুয়েট হলে এক দিকনির্দেশনামূলক সভায় তিনি এসব কথা বলেন।

আব্দুল মোনায়েম মুন্না বলেন, বিএনপির বিরুদ্ধে ব্যাপক অপপ্রচার চালানো হচ্ছে। গণহত্যাকারী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ যা করেছে বিএনপি তা করবে না। নিজেদের রাজনীতির ধরন বদলে জনগণমুখী রাজনীতি করবে বিএনপি। কোনো অবস্থাতেই ছাত্র-জনতার রক্তে অর্জিত গণঅভ্যুত্থানের সুফল থেকে জনগণকে বঞ্চিত করা যাবে না।

তিনি বলেন, সারা দেশে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল তথা বিএনপি দলীয় শৃঙ্খলা ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি, নিচ্ছি এবং নিবো। দুষ্টু লোকদের স্থান বিএনপিতে হবে না বলে দেশনায়ক তারেক রহমান স্পষ্ট বার্তা দিয়েছেন। আগামীতে জনগণের সরকার প্রতিষ্ঠিত হলে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই জাতীয় সরকার প্রতিষ্ঠিত হবে। সে কারণে জনগণের কাছে তারেক রহমানকে শ্রদ্ধার আসনেই রাখতে হবে।

ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছিরের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: আমানউল্লাহ আমানের সঞ্চালনায় অনুষ্ঠিত যৌথসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো: নাজমুল হাসান, যুবদলের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন তারেক, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক এসএম কবির প্রমুখ।


আরো সংবাদ



premium cement
সাফের শিরোপা ধরে রাখতে শক্তিশালী দল ঘোষণা করল বাংলাদেশ ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে জামায়াত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে চায় : মাওলানা আবদুল হালিম জিয়াউর রহমানকে কটূক্তি, শমী কায়সারের নামে মামলা বাবরকে দল থেকে বাদ দিয়ে সমালোচনার মুখে পাকিস্তান ভূরুঙ্গামারীতে কাঁচা মরিচের কেজি ৬০০ টাকা! ফুলবাড়ীতে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাজবাড়ীতে নিজের পাতা ফাঁদে কৃষকের মৃত্যু সাবেক আইজিপি বেনজীরসহ পাঁচজনের বিরুদ্ধে পাসপোর্ট জালিয়াতির মামলা রাফায় ইসরাইলি সেনাদের হত্যার দাবি হামাসের আলেম-ওলামা হলেন সমাজের আলোকবর্তিকা : ধর্ম উপদেষ্টা তিন সংসদ নির্বাচনের অনিয়ম চিহ্নিত করবে সংস্কার কমিশন

সকল