১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

যশোরে চানাচুর ফ্যাক্টরিতে কর্মচারীকে গলা কেটে হত্যা

যশোরে চানাচুর ফ্যাক্টরিতে কর্মচারীকে গলা কেটে হত্যা - নয়া দিগন্ত

যশোর শহরের বকচর এলাকায় রানি চানাচুর কোম্পানির ফাক্টরির ভেতরে মিলন নামে এক কর্মচারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। এর আগে, রোববার রাত সাড়ে ১১টার থেকে সোমবার সকালের মধ্যে যেকোনো সময় হত্যা করা হয় মিলনকে।

নিহত মিলন মণিরামপুর উপজেলার জালঝাড়া খালকান্দা গ্রামের আসমত আলীর ছেলে। তিনি রানি চানাচুর কোম্পানির ফ্যাক্টরির ভেতরে গরুর খামারে কাজ করতেন।

জানা গেছে, সকালে কোম্পানির কর্মচারীরা মিলনের সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেতরে যায়। সেখানে মিলনের গলা কাটা লাশ দেখতে পায় তারা।

মিলনের সহকর্মী তরিকুল ইসলাম জানান, রোববার রাত ১১টা পর্যন্ত তিনি এক নাইটগার্ডের সাথে ওয়াজ মাহফিল শুনেছেন। পরে ঘুমাতে যান। এরপর তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। সকালে ঘরে গিয়ে রক্তাক্ত অবস্থায় মিলনকে পড়ে থাকতে দেখেন তিনি।

নিহতের বাবা আসমত জানান, মিলন সেখানে একাই থাকতেন। দুই ছেলেকে নিয়ে মণিরামপুরে গ্রামের বাড়িতে থাকতেন তার স্ত্রী। সকালে খবর শুনে তারা এসেছেন।

তার ছেলেকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

ওই প্রতিষ্ঠানের এক কর্মকর্তা জানান, মিলন তিন বছর তাদের গরুর খামার দেখাশোনা করেন। কিন্তু আজ পর্যন্ত তার বিরুদ্ধে কোনো অভিযোগ ওঠেনি।

মিলন নিরীহ প্রকৃতির ছিলেন বলেও উল্লেখ করেন তিনি।

খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান, ডিবির ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম, কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবুল আক্তার, পিবিআই কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, ‘এখনই কিছু বলা যাচ্ছে না। রহস্য উদ্ধারে পুলিশ কাজ করছে।’


আরো সংবাদ



premium cement

সকল