১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহিনুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে উপজেলার চাঁদপাড়া গ্রামের চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলা বাজারে এ ঘটনা ঘটে।

শাহিনুর রহমান উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামের আবু বক্করের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রী ছিলেন।

চাঁদপাড়া গ্রামের ইউপি সদস্য আবু সালাম জানান, শাহিনুর রহমান রাজমিস্ত্রীর কাজ করতেন। ঘটনার দিন সে চৌগাছা-মহেশপুর সড়কের ফাঁসতলা বাজার এলাকায় নতুন বাড়ি তৈরির কাজ করছিলেন। দুপুরের খাবার খেয়ে আবার কাজ করার সময় বিদ্যুতের সাইড লাইন নেয়া তারে জড়িয়ে এ ঘটনা ঘটে। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সাইদুর রহমান ইমন বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ শাহিনুরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
‘সরকারের একটা অংশ আ’লীগকে পুনর্বাসনের দায়িত্ব নিয়েছে’ আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন : সমন্বয়ক সারজিস কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু ভারতে ঘুরে বেড়াচ্ছেন সাবেক আইনমন্ত্রীর ঘনিষ্টজন তাকজিল ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছোট ছেলে চিকিৎসাধীন প্রশাসনে এখনো হাসিনা রেজিমের থাবা রয়ে গেছে : শিবির সভাপতি ভালুকায় হোটেল থেকে একজনের লাশ উদ্ধার দেশ ও সমাজ গঠনে নারীদের ভূমিকা রাখতে হবে : গোলাম পরওয়ার স্বাধীন এই দেশকে আমরা নতুন করে গড়তে চাই : এ টি এম মাসুম নতুন গ্যাস সংযোগের ব্যাপারে যা জানালেন জ্বালানি উপদেষ্টা

সকল