১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

মেহেরপুরে বজ্রপাতে পৃথক স্থানে ২ জনের মৃত্যু

- ছবি : প্রতীকী

মেহেরপুরে পৃথক দুটি স্থানে বজ্রপাতে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।

শুক্রবার সন্ধ্যার দিকে সদর উপজেলার দফরপুর ও সোনাপুর গ্রামে পৃথক দু’টি স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন দফরপুর গ্রামের মরহুম আব্দুর রশিদের ছেলে রাফিজ (২৩) এবং সোনাপুর গ্রামের আব্দুর রশিদ।

আহত হয়েছেন সোনাপুর গ্রামের আব্দুল মান্নান। তিনি মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যার আগে মেহেরপুরের কিছু গ্রামে আকস্মিক বৃষ্টি শুরু হয়। এ সময় বৃষ্টির সাথে বজ্রপাতের ঘটনা ঘটে। সদর উপজেলার দফরপুর গ্রামের রাফিজ কবুতর পালন করেন। মাঠে যান কবুতরের খোঁজে। সেখানে তিনি বজ্রপাতের শিকার হন। সন্ধ্যার পর তার দগ্ধ লাশ উদ্ধার করে স্থানীয়রা।

অন্যদিকে, একই উপজেলার সোনাপুর গ্রামের মাঠে কৃষিকাজ করছিলেন আব্দুর রশিদ ও আব্দুল মান্নান। এ সময় বৃষ্টির সাথে বজ্রপাত হলে আব্দুর রশিদের মৃত্যু হয় এবং আব্দুল মান্নান আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আমানুল্লাহ আল বারী বজ্রপাতে পৃথক দুটি স্থানে দুইজন নিহত ও একজন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
আসিফসহ যারা শহীদ হয়েছেন তাদের অবদান ভুলা যাবে না : উপদেষ্টা সিলেটে ছাত্রলীগ নেতা সৈকত গ্রেফতার চেষ্টা’র উদ্যোগে ফেনীতে বন্যাপরবর্তী গৃহস্থালী সামগ্রী বিতরণ অপরাধ করে শাস্তি এড়ানোর সুযোগ নেই : আইজিপি ছাত্র-জনতার আন্দোলনের মাস্টারমাইন্ড তারেক রহমান : শামসুজ্জামান দুদু মঠবাড়িয়ায় দেশীয় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৪ ফরিদপুরে মদ পান করে ২ কলেজছাত্রীর মৃত্যু ৫০ বছরের মধ্যে সাহারা মরুভূমিতে প্রথম বন্যার বিরল দৃশ্য কুয়াকাটায় মাছের ঘেরে বিষ প্রয়োগে ১০ লাখ টাকার ক্ষতি বাংলাদেশ থেকে গার্মেন্টসের ক্রয়াদেশ সরে যাচ্ছে ভারতসহ বিভিন্ন দেশে গাজায় প্রতিরোধ গড়ছে, পাশাপাশি ইসরাইলেও রকেট ছুড়ছে প্রতিরোধ যোদ্ধাদের নানা দল

সকল