১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

পূজা দেখতে বের হয় ২ শিশু, লাশ মিলল নদীতে

পূজা দেখতে বের হয় ২ শিশু, লাশ মিলল নদীতে -

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় মাথাভাঙ্গা নদী থেকে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আঠারখাদা গ্রামের মাথাভাঙ্গা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে দুপুরে পাড়ার মন্দিরে পূজা দেখতে গিয়ে শিশু দু’জন নিখোঁজ হয়।

নিহত দুই শিশু আঠারখাদা গ্রামের সাইফুল ইসলামের ছেলে সামিউল্লাহ ওরদে তাসিফ (৮) ও একই এলাকার হুমাউনের ছেলে হুজাইফা (১০)।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দুপুরে তাসিফ ও হুজাইফা পাড়া নামক একটি মন্দিরে পূজা দেখার জন্য বাড়ি থেকে বের হয়। এরপর থেকে দুই পরিবারের সদস্যরা তাদের আর কোনো খোঁজ পায়নি। সন্ধ্যায় বাড়ি না ফিরলে দুই পরিবারের সদস্যসহ স্থানীয়রা তাদের খুঁজেতে থাকে। একপর্যায়ে রাত সাড়ে ১০টার দিকে গ্রামেই মাথাভাঙ্গা নদীতে তাদের লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া।

তিনি বলেন, ‘দুপুরে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ দুই শিশুর লাশ আঠারখাদা গ্রামে মাথাভাঙ্গা নদী থেকে উদ্ধার করা হয়েছে।’

ধারণা করা হচ্ছে, পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement
পূজায় সর্বোচ্চ বরাদ্দ ও নিরাপত্তা দেয়া হয়েছে : স্বরাষ্ট্র উপদেষ্টা লেবাননে সঙ্ঘাত নয়, সমাধান চান ব্লিঙ্কেন ভারতকে ট্রাম্পের হুমকি কেজি ওজনের ইলিশ ৩ হাজার টাকা! সন্তানদের দ্বীনি শিক্ষায় শিক্ষিত করার স্বপ্ন ছিলো শহীদ আকিনুরের আইএসকে সাহায্য করতে চাওয়া মার্কিন সৈন্যের ১৪ বছরের জেল ‘হিজবুল্লাহর কৌশলগত সমরাস্ত্র অক্ষত, পাল্টা হামলা সবেমাত্র শুরু’ হাতিয়ায় ছাত্র-আন্দোলনের সমন্বয়কদের পূজামণ্ডপ পরিদর্শন ইসরাইলকে নতুন অস্ত্রের চালান সরবরাহ করবে জার্মানি গাজীপুরে সিরামিকস কারখানায় আগুনে দগ্ধ ৬ ইসরাইলকে জাতিসঙ্ঘ শান্তিরক্ষীদের উপর গুলি চালানো বন্ধ করার আহ্বান আইরিশ প্রধানমন্ত্রীর

সকল