১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

বেনাপোলে ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

বেনাপোলে ঘের থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

যশোরের বেনাপোলে একটি মাছের ঘের থেকে অহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উপজেলার চাত্রের বিল থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল পোর্ট থানার ওসি মো: রাসেল মিয়া।

জানা যায়, ওই মাছের ঘেরের পাহারাদার ছিলেন অহিদুল ইসলাম। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন তিনি । তিনি বেনাপোলের ছোটআঁচড়া পূর্বপাড়ার নিছার আলী খোকনের ছেলে। তার স্ত্রী ও দু’টি সন্তান রয়েছে।

এ ব্যাপারে ওসি রাসেল মিয়া বলেন, ঘেরের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে অহিদুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। থানায় এখনো কেউ অভিযোগ দায়ের করেননি।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ `শেখ হাসিনা ও তার দলের রাজনীতি মানুষ প্রত্যাখ্যান করেছেন'

সকল