১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

বেনাপোলে ঘের থেকে যুবকের লাশ উদ্ধার

বেনাপোলে ঘের থেকে যুবকের লাশ উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

যশোরের বেনাপোলে একটি মাছের ঘের থেকে অহিদুল ইসলাম (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার উপজেলার চাত্রের বিল থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল পোর্ট থানার ওসি মো: রাসেল মিয়া।

জানা যায়, ওই মাছের ঘেরের পাহারাদার ছিলেন অহিদুল ইসলাম। বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন তিনি । তিনি বেনাপোলের ছোটআঁচড়া পূর্বপাড়ার নিছার আলী খোকনের ছেলে। তার স্ত্রী ও দু’টি সন্তান রয়েছে।

এ ব্যাপারে ওসি রাসেল মিয়া বলেন, ঘেরের পানিতে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে অহিদুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছি। লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে। থানায় এখনো কেউ অভিযোগ দায়ের করেননি।


আরো সংবাদ



premium cement
ইসরাইল প্রতিক্রিয়া জানালে ইরান কী করতে পারে? সাতক্ষীরায় মোদির দেয়া মুকুট উদ্ধার করতে পারলে পুরস্কার দেবে পুলিশ কারাগারে নোবেল শান্তি পুরস্কার পাওয়া ৫ বিশ্বব্যাপী কর্মী ছাঁটাই করছে টিকটক চট্টগ্রামে বিএনপি ও জামায়াত নেতাদের সাথে চীনা রাষ্ট্রদূতের বৈঠক ডিমকে অত্যাবশ্যকীয় খাদ্য হিসেবে ঘোষণার আহ্বান প্রাণিসম্পদ উপদেষ্টার পূজার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে দিন-রাত কাজ করছি : ফারুক-ই-আজম যেকোনো নাশকতা মোকাবেলায় র‌্যাব প্রস্তুত আছে : ডিজি তাঁতীবাজারে পূজামণ্ডপে বোতল নিক্ষেপ-ছুরিকাঘাত মালয়েশিয়া বিমানবন্দরে আজহারীকে আটকে দিল পুলিশ, পাঠানো হচ্ছে ফেরত নাঙ্গলকোটে কৃষকদলের দ্বি-বার্ষিক সম্মেলন

সকল