১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আগ্নেয়াস্ত্র উদ্ধার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আগ্নেয়াস্ত্র উদ্ধার - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় অভিযান চালিয়ে একটি বিদেশী রিভলবার উদ্ধার করেছে সেনাবাহিনী।

শুক্রবার (১১ অক্টোবর) ভোর ৪টার দিকে আলমডাঙ্গা কুমারী গ্রাম থেকে এই পিস্তল উদ্ধার করা হয়।

অভিযান সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আলমডাঙ্গার কুমারী গ্রামে অবৈধ অস্ত্রবিরোধী অভিযান পরিচালনা করে সেনা সদস্যরা। এ সময় একটি বিদেশী রিভলবার, একটি অনিবন্ধিত মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। অভিযানের বিষয়টি টের পেয়ে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়। অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি।

চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল জয়নুল আবেদীন এ তথ্য নিশ্চিত করে জানান, জব্দ করা মালামাল আলমডাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
অন্তর্বর্তী সরকার মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে বদ্ধপরিকর : পার্বত্য উপদেষ্টা মুজিবনগরে অস্ত্রসহ সাবেক ইউপি সদস্য আটক বন্যায় ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত ত্রাণ ও পুনর্বাসন কর্মসূচি গ্রহণ করুন : প্রিন্স ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু, হাসপাতালে ৪৯০ শান্তিতে নোবেল বিজয়ী নিহন হিদানকিওতে ড. ইউনূসের অভিনন্দন টাটা ট্রাস্টের চেয়ারম্যানের নাম ঘোষণা, দায়িত্ব পেলেন রতন টাটার সৎভাই মিরসরাইয়ে ২২ দিন সব ধরনের মাছ ধরা বন্ধ থাকবে জয় দিয়ে মাহমুদুল্লাহর বিদায়ী ম্যাচকে স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ চীনা রাষ্ট্রদূতের সাথে চট্টগ্রাম জামায়াতের মতবিনিময় গোয়ালন্দে প্রথম পশুরোগ নির্ণয়ে টেস্টল্যাব স্থাপিত জামালপুরে সেফটিক ট্যাংকে নৈশ্যপ্রহরীর লাশ

সকল