১০ অক্টোবর ২০২৪, ২৫ আশ্বিন ১৪৩১, ৬ রবিউস সানি ১৪৪৬
`

চুয়াডাঙ্গায় সেনাবাহিনীর অভিযান, পিস্তল-গুলিসহ গ্রেফতার ১

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দর্শনা এলাকায় অভিযান চালিয়ে একটি অত্যাধুনিক নাইন এমএম পিস্তল, ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে সেনা সদস্যরা। এ সময় শাহারুল ইসলাম (৩৭) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে দর্শনা থানার মোবারকপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহারুল ইসলাম মোবারক পাড়ার পেয়ার আলীর ছেলে।

সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্পের কমান্ডার লে. কর্নেল আবেদীনের নেতৃত্বে দর্শনার মোবারক পাড়ায় অবৈধ অস্ত্রবিরোধী অভিযান পরিচালনা করে সেনাবাহিনীর একটি দল। অভিযানে শাহারুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। একইসাথে তার বাড়ির পিছন থেকে মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় একটি অত্যাধুনিক বিদেশী (মেড ইন ইউএসএ) পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা আর্মি ক্যাম্প কমান্ডার লে. কর্নেল আবেদীন এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে দর্শনা থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
অল্পের জন্য জাতিসঙ্ঘের মানবাধিকার পরিষদে ঠাঁই হলো না সৌদি আরবের সৈয়দপুরে পাজেরোর ধাক্কায় মহিলা নিহত গোপালগঞ্জে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে শহীদ জেহাদ এক চিরস্মরণীয় নাম : মির্জা ফখরুল কাঁচা মরিচের কেজি ৬০০ টাকা ‘রিসেট বাটন’ নিয়ে প্রধান উপদেষ্টার প্রেস উইংয়ের ব্যাখ্যা শহীদ জেহাদের আত্মত্যাগের প্রেরণা বুকে ধারণ করেই গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে : তারেক রহমান আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসির ঝিলিক বিপিএলে চট্টগ্রামের হয়ে খেলতে যাচ্ছেন সাকিব ১৯৭৫ ও ২০২৪ আ’লীগের জন্য যে পরিস্থিতি নিয়ে এসেছে দমকা হাওয়াসহ বজ্রবৃষ্টির আভাস

সকল