০৯ অক্টোবর ২০২৪, ২৪ আশ্বিন ১৪৩১, ৫ রবিউস সানি ১৪৪৬
`

শরণখোলায় মৎস্য খামার থেকে যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

শরণখোলায় পশ্চিম বানিয়াখালী গ্রামের একটি মৎস্য খামার থেকে অর্ধগলিত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার সকালে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মালিকানাধীন মৎস্য খামার থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে উপজেলার পশ্চিম বানিয়াখালী গ্রামে খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিনের মালিকানাধীন মৎস্য খামারের পানির নিচে খুঁটির সাথে বেঁধে রাখা অর্ধগলিত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে, একই এলাকা থেকে সিদ্দিক হাওলাদার (৪২) নামে এক দিনমজুর ১০দিন ধরে নিখোঁজ রয়েছে। উদ্ধারকৃত লাশটি সিদ্দিকের বলে তার পরিবারের দাবি।

খোন্তাকাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন মোবাইল ফোনে বলেন, তিনি বর্তমানে গোপালগঞ্জে অবস্থান করছেন। কে বা কারা ওই ব্যক্তিকে খুন করে তার মৎস্য খামারে অসৎ উদ্দেশ্যে রেখে গেছে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত দাবি করেছেন।

শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এইচ এম কামরুজ্জামান বলেন, পশ্চিম বানিয়াখালী গ্রাম থেকে উদ্ধারকৃত লাশটি বিকৃত হওয়ায় সঠিক পরিচয় জানা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো বলেন, পশ্চিম বানিয়াখালী গ্রাম থেকে সিদ্দিক হাওলাদার নামে এক দিনমজুর ৩০ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে। নিখোঁজের ঘটনায় ৫ অক্টোবর থানায় একটি জিডি করা হয়েছে। সিদ্দিকের পরিবার উদ্ধারকৃত লাশটি সিদ্দিকের বলে দাবি করছে। কিন্তু ডিএনএ পরীক্ষা ছাড়া লাশের সঠিক পরিচয় জানা যাবে না বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে দেশীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার শেখ হাসিনাসহ ১১ জনের বিরুদ্ধে গুমের শিকার সাবেক সেনা কর্মকর্তা হাসিনুরের অভিযোগ দিনে দুপুরে মাথায় পিস্তল ঠেকিয়ে চাঁদাবাজির চেষ্টা, বোমা উদ্ধার নোয়াখালীতে হত্যা মামলার আসামি যুবলীগ নেতা গ্রেফতার চুয়াডাঙ্গায় বিএনপি নেতাসহ ৭ জনকে কুপিয়ে যখম বুড়িচংয়ে সীমান্তে অনুপ্রবেশকালে ভারতীয় নাগরিক আটক সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও তার পরিবারের বিরুদ্ধে দুদকের মামলা কুয়াকাটায় ধরা পড়ল ৪৬ কেজি ওজনের পাখি মাছ দেড় দশকে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি প্রধান উপদেষ্টার বাসভবনে সেনাবাহিনী জড়ো হয়নি, গুজব ছড়ানো হয়েছে সংসদের নিম্নকক্ষ ভেঙে দিলেন জাপানের প্রধানমন্ত্রী

সকল