৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ইবির ৮ পদে নতুন মুখ

- ছবি : সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) চারটি আবাসিক হলের প্রভোস্টসহ আটটি পদে নতুন নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ।

রোববার পৃথক অফিস আদেশে ভিসি অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ এসব নিয়োগ দেন।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র মতে, বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা পদে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. ওবায়দুল ইসলাম, পরিবহন প্রশাসক পদে আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এয়াকুব আলী, আইআইইআর এর পরিচালক পদে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. ফারুকুজ্জামান খান এবং অর্থ ও হিসাব শাখার ভারপ্রাপ্ত পরিচালক পদে আনার পাশাকে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়া সাদ্দাম হোসেন হলে বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. আবুল কালাম আজাদ, বেগম খালেদা জিয়া হলে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. জালাল উদ্দিন, ফজিলাতুন্নেছা মুজিব হলে আল-কোরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. রাশেদুজ্জামান এবং শেখ হাসিনা হলে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. এ. কে. এম. শামছুল হক ছিদ্দিকীকে প্রভোস্ট হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

পরিবহন প্রশাসক এবং অর্থ ও হিসাব শাখার পরিচালক পুনরাদেশ না দেয়া পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করবেন। এছাড়া ছাত্র-উপদেষ্টা ও প্রভোস্টদের আগামী ১ বছরের জন্য এবং আইআইইআর পরিচালককে আগামী ৩ বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement