২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় ট্রেনের ধাক্কায় কৃষকের মৃত্যু

কুষ্টিয়ায় ট্রেনের ধাক্কায় কৃষকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার মিরপুরে ট্রেনের ধাক্কায় আবদুল হালিম বিশ্বাস (৬০) নামে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের বিজিবি সেক্টর সংলগ্ন হঠাৎ পাড়া নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত কৃষক আবদুল হালিম বিশ্বাস কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ঝাউদিয়া বৈদ্যনাথপুর এলাকার মৃত এলাহি বিশ্বাসের ছেলে।

পোড়াদহ রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বৃদ্ধ আবদুল হালিম বিশ্বাসের ছেলে সুমন জানান, আমার বাবা একজন দিনমজুর কৃষক। তিনি বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে কৃষি কাজ করে বেড়ান। গত দুই তিন দিন আগে উনি কৃষি কাজের উদ্দেশে বাড়ি থেকে বের হন। শনিবার হঠাৎ পুলিশ বাড়িতে খবর দেয় ট্রেনের ধাক্কায় তার বাবার মৃত্যু হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পোড়াদহ রেলওয়ে পুলিশ সদস্য আবুল হোসেন বলেন, বৃদ্ধ আবদুল হালিম খুলনা হতে রাজশাহীগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে মিরপুর উপজেলার বিজিবি সেক্টর সংলগ্ন হঠাৎপাড়া নামক স্থান পড়ে যান। এ সময় ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে তার লাশ উদ্ধার করা হয়।

পোড়াদহ রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাসিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘ সম্মেলন থেকে যা অর্জন করলেন ড. ইউনূস ইলিশের দাম দেশে ১৬৫০, ভারতে ১১৮০ টাকা পাকিস্তানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ দুর্নীতিমুক্ত দলই নতুন বাংলাদেশ গড়তে পারবে : নূরুল ইসলাম বুলবুল ভারতে গেল ৯৯ টন ইলিশ তিস্তার পানি বাড়ছে ফের বন্যার আশঙ্কা ঢাকা-নারায়ণগঞ্জ ডুয়েলগেজ রেললাইন নির্মাণ কাজ চালু হচ্ছে দুর্নীতিবাজ প্রকাশকদের শ্বেতপত্র প্রকাশ ও তাদের বিচারের দাবি সৃজনশীল প্রকাশক ওয়ার্কিং কমিটির সংস্কারের পর কী কী পরিবর্তন আসতে পারে দেশের নির্বাচন ব্যবস্থায়? অর্ন্তবর্তী সরকারের ভেতরে সুবিধাভোগীরা ডুকে গেছে : নুর যৌন নিপীড়নের দায়ে অভিযুক্ত শিক্ষকের বিচার চেয়ে বাকৃবি শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল