২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঝিনাইদহ পায়রা চত্বর আজ বিএনপির

সমাবেশে আগত লোকজন - ছবি : নয়া দিগন্ত

গণতান্ত্রিক পুনরুদ্ধার আন্দোলনে শহীদ রাকিব ও শহীদ সাব্বীর হত্যার বিচারের দাবিতে ঝিনাইদহ বিএনপির উদ্যোগে গণসমাবেশ চলছে। ইতোমধ্যে জেলা সদরের পায়রা চত্বর বিএনপির নেতাকর্মীদের ভরপুর হয়ে গেছে।

আজ শনিবার আড়াইটার দিকে পবিত্র কুরআন তিলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে গণসমাবেশটি শুরু হয়।

সরেজমিনে দেখা গেছে, নেতাকর্মীরা সমাবেশে লাল সবুজের পতাকা ও দলীয় পতাকা নাড়াচ্ছেন। মাথায়ও বেঁধেছে দলীয় পতাকা ও লাল সবুজের পতাকা। মাথায় নানা রঙের টুপি হাতে ধানের শীষের গোছা নিয়ে এসেছেন।

সঙ্গীতশিল্পী ইথুন বাবু ও মৌসুমীর গানে গানে উজ্জীবিত সমাবেশে আসা নেতাকর্মীরা।

সদর জেলা শহরের প্রাণকেন্দ্র পায়রা চত্বর। এখানে ঢোকার সব প্রবেশ পথ বন্ধ করে দেয়া হয়েছে। পায়রা চত্বর এলাকার অলিগলিগুলো লোকে লোকারণ্য হয়ে ওঠেছে। আশপাশের ভবনগুলোর ছাদে অবস্থান নিয়েছেন অনেকে। তীব্র রোদ উপেক্ষা করে এসেছেন নারী নেতাকর্মীরাও।

গণসমাবেশ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল।

সভাপতিত্ব করছেন ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ।


আরো সংবাদ



premium cement
শিক্ষা কমিশনে আস্তিক ও আগস্ট বিপ্লবের চেতনাধারীদের বসাতে হবে : জামায়াতের আমির আমরা ছোটখাটো সমস্ত বৈষম্য দূর করব : জামায়াত আমির তিস্তায় পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দী ২ হাজার মানুষ গল টেস্টে জয়ের অপেক্ষায় শ্রীলঙ্কা সিলেট সীমান্তে ভারত পালাতে গিয়ে এবার ৪ নারী আটক হাসান নাসরুল্লাহর মৃত্যু নিশ্চিত করল হিজবুল্লাহ সুনামগঞ্জে হাওরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বহনে সক্ষম হবেন না এমন দায়িত্ব অন্তর্বর্তী সরকারের কাঁধে নেয়া ঠিক হবে না : তারেক রহমান অধিকার আদায়ে কৃষকদের ঐক্যবদ্ধ করতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ টিআইবির ট্রাস্টি বোর্ডের সদস্য হলেন বনশ্রী পাল ও ফারুক আহমেদ ২৮ অক্টোবরের খুনীদের বিচার দাবি জামায়াতের

সকল