২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর হাসপাতালে মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থীর হাসপাতালে মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী মনির হোসেনের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মনির বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করেছেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মোত্তালিব।

বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, মনির কুষ্টিয়ার কুমারখালি উপজেলার বেলাল হোসেনের ছেলে। বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে তিনি লোকাল বাসে বাড়ির উদ্দেশে রওনা দেন। পরে কুষ্টিয়ার চৌড়হাস থেকে সিএনজিতে বাড়ির পথে যাওয়ার সময় ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি দুর্ঘটনা ঘটে। এ সময় মাথায় মারাত্মকভাবে জখম হলে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবদুল মোত্তালিব বলেন, আমরা তার মৃত্যুর খবরটি অবগত হয়েছি। কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে আরবি ভাষা ও সাহিত্য পরিবার শোকাহত। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করছি।


আরো সংবাদ



premium cement
সরকারের উদ্দেশ্য ব্যবসা বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা ইসলামী ব্যাংকের শেয়ারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ঘটনায় ডিএসইকে তদন্তের নির্দেশ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাডমিশন ফেয়ার উদ্বোধন আকুভুক্ত দেশগুলোর সাথে সরাসরি লেনদেন না করার নির্দেশ বাংলাদেশ ব্যাংকের প্রতারণার মামলায় সাবেক এমপি আউয়াল গ্রেফতার স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের কাছে জাপানের রাষ্ট্রদূতের মেডিক্যাল কিট হস্তান্তর শ্রীমঙ্গলে সাবেক মেয়র মহসিনের বাসায় হামলা : ৩৪ জনের নামে মামলা পূজা উপলক্ষে রাজশাহী পুলিশ সুপারের মতবিনিময় প্রধান উপদেষ্টার সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চাটমোহরে গৃহবধূর সাথে আপত্তিকর অবস্থায় জনতার হাতে এসআই আটক সাবেক আইনমন্ত্রী-সাবেক অ্যাটর্নি জেনারেল-তাপসসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা

সকল