২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মোংলায় অস্ত্র-গোলাবারুদসহ ২ যুবলীগ কর্মী আটক

মোংলায় অস্ত্র-গোলাবারুদসহ ২ যুবলীগ কর্মী আটক - ছবি : নয়া দিগন্ত

মোংলায় যৌথ বাহিনীর অভিযানে দুটি বিদেশী আগ্নেয়াস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ এক যুবলীগ কর্মী ও তার সহযোগীকে আটক করা হয়েছে।

বুধবার (২৫ সেপ্টেম্বর) সকালে কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো: সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার আনুমানিক দুপুর ২টায় বিসিজি বেইস মোংলা কর্তৃক মোংলা পৌর শহরের ১ নম্বর ওয়ার্ড এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় যুবলীগকর্মী সাদ্দাম হোসেনকে (৩৫) আটক করা হয়।

পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিক্তিতে আভিযানিক এলাকায় বাংলাদেশ কোস্ট গার্ড ও বাংলাদেশ নৌবাহিনীর সমন্বয়ে একটি যৌথ অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থানে তল্লাশি করে একটি অবৈধ বিদেশী শটগান, একটি অবৈধ বিদেশী একনলা বন্দুক, ৩৮ রাউন্ড কার্তুজ, ২ রাউন্ড ফাঁকা কার্তুজ, নগদ এক লাখ টাকাসহ তার বড় ভাই ফিরোজ আহমেদকে (৩৭) আটক করা হয়।

জব্দকৃত অস্ত্র ও আটক ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সকল আলামতসহ মোংলা থানায় হস্থান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান কোস্ট গার্ডের এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
ব্যাংকে তারল্য সঙ্কট ও খেলাপি ঋণ 'ছাত্র-জনতার ঐক্য নষ্ট করার জন্য একটি গোষ্ঠী ষড়যন্ত্র করছে' ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিরাত মাহফিল, বিতর্ক কেন লোহার খাঁচা থেকে রাজ সিংহাসন সৎ মানুষরাই জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত : ড. মাসুদ অটিজম প্রতিরোধে করণীয় সকল ভেদাভেদ ভুলে দ্বীন কায়েমে ঐক্যবদ্ধ হতে হবে : রফিকুল ইসলাম খান চাকরিতে বঞ্চিতদের প্রতিকার পেতে আবেদন করার পরামর্শ জনপ্রশাসন মন্ত্রণালয়ের ৭০ দিন পর খুলল আবাসিক হল, গণরুম বন্ধের ঘোষণা বেরোবি ভিসির তুরাবের হত্যাকারী ওসিকে ছেড়ে দেয়ায় পুলিশ সুপার ও ওসির প্রত্যাহার দাবি পূজা উদযাপনে সর্বোচ্চ সতর্কাবস্থায় থাকবে পুলিশ : ডিএমপি কমিশনার

সকল