২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ায় ভূমি কর্মচারীকে তুলে নিলেন আ’লীগ নেতা

কুষ্টিয়ায় ভূমি কর্মচারীকে তুলে নিলেন আ’লীগ নেতা - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ায় ইউনিয়ন ভূমি কার্যালয় থেকে মো: দুলাল আলী (৪৫) নামে এক অফিস সহায়ককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ নেতা ও সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন ভূমি কার্যালয় চত্বরে এ ঘটনা ঘটে।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রিফাত এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, মো: দুলাল আলী কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মেটন গ্রামের বাসিন্দা এবং অভিযুক্ত মোল্লা জফর গোস্বামী দূর্গাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান।

গোস্বামী দূর্গাপুর ইউপি চেয়ারম্যান লাল্টু রহমান জানান, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোল্লা জাফরের নেতৃত্বে দু’টি মোটরসাইকেলে করে চার থেকে পাঁচজন ভূমি অফিসে ঢুকে অফিস সহায়ক দুলালকে তুলে নিয়ে যায়। স্থানীয়রা তাদেরকে পাশের জেলা চুয়াডাঙ্গার আলমডাঙ্গার দিকে যেতে দেখেছে।

কুষ্টিয়া সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রিফাতুল ইসলাম বলেন, ভিপি জমির রেকর্ড নিয়ে দ্বন্দ্বে অফিস সহায়ক দুলালকে সাবেক চেয়ারম্যানের নেতৃত্বে তার লোকজন তুলে নিয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

ইউনিয়ন ভূমি অফিস চত্বরে গিয়ে দেখা যায়, এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। ঘটনার পর আতঙ্কে ভূমি অফিস তালা দিয়ে চলে গেছেন কর্মচারীরা।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অফিস সহায়ক দুলালকে উদ্ধারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement