২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী জেড এম সম্রাট গ্রেফতার

- ছবি : প্রতীকী

কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী যুবলীগ নেতা একাধিক হত্যাসহ বিভিন্ন মামলার আসামি জেড এম সম্রাট আটক হয়েছে র‌্যাবের হাতে।

র‌্যাব কুষ্টিয়া ইউনিটের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, রোববার বিকেল পৌনে ৫টার দিকে র‌্যাব সদর দফতরের গোয়েন্দা শাখার সহযোগিতায় কুষ্টিয়ার শীর্ষ সন্ত্রাসী জেড এম সম্রাটকে গাজীপুর জেলার বাসন থানার ভোগড়া বাইপাস মোড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত সম্রাট কুষ্টিয়া শহরের কমলাপুর এলাকার আমিরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে কুষ্টিয়াসহ বিভিন্ন এলাকায় হত্যা, অস্ত্র, মাদক, মারামারি, চাঁদাবাজির মামলাসহ ১১টি মামলা চলমান রয়েছে। এছাড়া সর্বশেষ কুষ্টিয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সংঘটিত হত্যাকাণ্ডের পরিপ্রেক্ষিতে কুষ্টিয়া মডেল থানায় দায়েরকৃত দু’টি হত্যা মামলার এজহার নামীয় আসামি হিসেবে পলাতক ছিলেন। বর্তমানে সম্রাট র‌্যাব কুষ্টিয়ার হেফাজতে আছে।

স্থানীয়রা জানায়, জেড এম সম্রাট দীর্ঘ দিন ধরে জেলার শীর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তিনি একাধিকবার র‌্যাব ও পুলিশের নিকট আটক হওয়ার পরেও স্থানীয় এমপি বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং তার ভাই সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আতাউর রহমান আতার আস্থাভাজন হওয়ায় সহজেই ছাড়া পেয়ে যেত। সম্রাটের মা কুষ্টিয়া পৌর সভার ১ নম্বর ওয়াডের (সংরক্ষিত মহিলা) সাবেক কাউন্সিলার।


আরো সংবাদ



premium cement
সাংবাদিক তুরাব হত্যা মামলায় ওসি মঈন গ্রেফতার নিয়ন্ত্রণ হারিয়ে ধানক্ষেতে বাস, আহত ১৫ দেশের উন্নয়ন কাজ বন্ধ হয়নি, হবেও না : উপদেষ্টা সাখাওয়াত আফগানিস্তানের কাছে হোয়াইটওয়াশ এড়ালো দক্ষিণ আফ্রিকা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ সাভারে চাঞ্চল্যকর বাবা-ছেলে হত্যাকাণ্ডে মূলহোতাসহ গ্রেফতার ২ লালশাক-সবজিতে মাত্রারিক্ত রাসায়নিক, ফলে কীটনাশক ইসলাম রাশিয়ার ঐতিহাসিক ঐতিহ্যের অবিচ্ছেদ্য অংশ : রুশ প্রধানমন্ত্রী শিক্ষার্থীরা সপ্তাহে ৭ দিনই বাসে হাফ ভাড়া দিতে পারবে লালমনিরহাটে শহীদ পরিবারকে জামায়াতের আর্থিক সহায়তা

সকল